Opu Hasnat

আজ ২৭ জুলাই মঙ্গলবার ২০২১,

মোরেলগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর ও জমি প্রদান বিষয়ক প্রেস ব্রিফিং বাগেরহাট

মোরেলগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর ও জমি প্রদান বিষয়ক  প্রেস ব্রিফিং

মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক সারাদেশের ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ২য় পর্যায়ের উপহার হিসেবে ভূমি ও গৃহ প্রদান কার্যক্রম  আগামী ২০ জুন রবিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনের বিষয় বহুল  প্রচারের উদ্দেশ্যে প্রেস ব্রিফিং হয়েছে।

শুক্রবার উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা পরিষদের সভা কক্ষে দুপুর ১২ টার দিকে  এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিংয়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন। প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহি অফিসার মোঃ দেলোয়ার হোসেন ।

এ প্রেস ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল , নিশানবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম বাচ্চু।

এছাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি এইচ এম শহীদুল ইসলাম, সহ-সভাপতি এইচ এম জসিম উদ্দিন,সহ সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম খোকন, নির্বাহী সদস্য আবু সালেহ, নির্বাহী সদস্য আব্দুল জলিল সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সারাদেশে কেউ গৃহহীন ও ভূমিহীন  থাকবে না- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ প্রতিশ্রুতি বাস্তবায়নের উদ্দেশ্যে মুজিববর্ষে গত ২৩ জানুয়ারি প্রথম পর্যায়ে প্রায় ৭০ হাজার এবং আগামী ২০ জুন ৫৩ হাজার ৩৪০ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে এ উপহার প্রধানমন্ত্রী প্রদান করবেন। পাশাপাশি এ ধারা অব্যাহত থাকবে। 

এছাড়া তিনি মোরেলগঞ্জে এ গৃহ নির্মাণ ও জমি প্রদান সম্পর্কে উপজেলা নির্বাহী অফিসারের কাছে খোঁজ-খবর নেন এবং দ্রুত সম্পন্নের জন্য তাগিদ দেন।