Opu Hasnat

আজ ৩০ জুলাই শুক্রবার ২০২১,

প্রধানমন্ত্রীর মহতী উদ্যোগ বাস্তবায়নে দরকার সকলের সদিচ্ছা রাজবাড়ী

প্রধানমন্ত্রীর মহতী উদ্যোগ বাস্তবায়নে দরকার সকলের সদিচ্ছা

রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রীর মহতী উদ্যোগ ভুমিহিন ও গৃহহীনদের মাঝে ঘর প্রদান কার্যক্রম বাস্তবায়নে দরকার সকলের সদিচ্ছা। কেউ যদি প্রধানমন্ত্রীর সেই সদিচ্ছার ব্যাঘাত ঘটায়, অন্যয় সুযোগ নিতে চায় ও সরকারের বদনাম হয় এমন কাজ করে তাহলে তার বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হবে। এ ব্যপারে গনমাধ্যমকর্মীদের সহযোগিতা চান তিনি।

জেলা প্রশাসক বলেন, আগামী ২০ জুন মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনের পর রাজবাড়ী জেলায় ভুমিহীন ও গৃহহীন মোট ৪৩০ টি ঘর প্রদান করা হবে। এরমধ্যে রাজবাড়ী সদর উপজেলায় ৩০০ টি, পাংশা উপজেলায় ৩০ টি, বালিয়াকান্দি উপজেলায় ৭০ টি, ও গোয়ালন্দ উপজেলায় ৩০ টি। সরকারীভাবে প্রতিটি ঘরের নির্মান ব্যায় ধরা হয়েছে ১ লক্ষ ৯০ হাজার টাকা। আর ৪৩০ টি ঘরের নির্মান ব্যায় ধরা হয়েছে ৮ কোটি ১৭ লক্ষ টাকা।

বৃহস্পতিবার বিকেলে রাজবাড়ীর জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসব কথা বলেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।

এ সময় রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুল্লাহ, রাজবাড়ী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, সহসভাপতি আবু মুসা বিশ্বাসসহ জেলার ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।