Opu Hasnat

আজ ৩০ জুলাই শুক্রবার ২০২১,

ব্রেকিং নিউজ

সিংগাইরে পূত্রবধূকে ধর্ষণের চেষ্টা! মানিকগঞ্জ

সিংগাইরে পূত্রবধূকে ধর্ষণের চেষ্টা!

মানিকগঞ্জের সিংগাইরে ফাঁকা বাড়ি পেয়ে পুত্রবধূকে  ধর্ষণ চেষ্টার অভিযোগ ওঠেছে। সোমবার (১৪ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার সায়েস্তা ইউনিয়নের কানাইনগর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত শ্বশুর ওই গ্রামের মৃত সোনা মিয়ার পুত্র মোন্নাফ (৪৫) ও দু’সন্তানের জনক। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে বলে জানা গেছে।

ভিকটিম বলেন,  গত ৫ মাস আগে তার বিয়ে হয় । ওই বাড়িতে বউ হয়ে আসার পর থেকেই শ্বশুর মোন্নাফ নানাভাবে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতদিন আমি বাড়ির লোকদের মান সম্মানের কথা ভেবে বিষয়টি চেপে গেছি।  ঘটনার সময় বাড়িতে কেউ না থাকায় একা পেয়ে শ্বশুর তার ঘরে ঢুকেন। এ সময় ঝাপটে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। গৃহবধূর ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করেন।

প্রতিবেশী শাহাদাৎ হোসেন অভিযোগ করে বলেন, অভিযুক্ত মোন্নাফের স্ত্রী দীর্ঘদিন ধরে বিদেশে থাকায় ইতি পূর্বেও ওই ছেলের প্রথম স্ত্রীর সাথে এরকম আচরণ করায় অতিষ্ঠ হয়ে সে বিবাহ বিচ্ছেদ ঘটিয়ে চলে যান। ছেলের দ্বিতীয় স্ত্রীর সাথেও একই আচরণ করায় আমরা মোন্নাফের উপযুক্ত বিচার চাই।

স্থানীয় ইউপি সদস্য মহিদুর রহমান বলেন, মোন্নাফের বিরুদ্ধে ইতিপূর্বেও পুত্রবধূ ধর্ষণ চেষ্টার কথা শুনেছি। এরকম ন্যাক্কারজনক ঘটনার তীব্র প্রতিবাদ জানাই এবং শাস্তি দাবী করছি।  

অভিযুক্ত মোন্নাফ নিজের দোষ স্বীকার করে এ ঘটনায় লজ্জা বোধ করেন। 

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্লা বলেন, বিষয়টি আমার জানা নেই। কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের অন্যান্য খবর