Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

আজ ১২ জুন ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১২ জুন ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : উচ্চপদস্থ ব্যক্তির জন্য মান বৃদ্ধি পাবে। পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বাড়বে। ব্যবসায় সচেতনতা বাড়তে পারে। আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। নিজের কাজ নিয়ে নিজেরই গর্ববোধ হবে। জ্বরজ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে।

বৃষ : আজ সব কাজে কমবেশি সাফল্য পাবেন। স্ত্রীর উৎসাহে ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্ত হওয়ার আশঙ্কা। প্রেমে জটিলতার সৃষ্টি হতে পারে। আজ নিজের কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতির আশঙ্কা। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে।

মিথুন : নিজের সিদ্ধান্ত আজ কার্যকর হবে না। প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। মানসিক ইচ্ছা পূরণ হতে পারে। কোনও কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা বন্ধ হতে পারে। চিকিৎসার ব্যাপারে খরচ বাড়বে। স্ত্রী বিবাদ থেকে সাবধান থাকুন।

কর্কট : আজ সকাল থেকে কর্মস্থান নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল থাকবে না। বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবেন। আজ আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যান। বাড়ি তৈরির জন্য খরচ হবে।

সিংহ : গোপন রোগ বাড়তে পারে। ব্যবসায় খরচের জন্য চাপ বাড়বে। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলবে। কাজের ভুল হওয়ার সম্ভাবনা আছে। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বাড়বে। মহিলাদের থেকে সাহায্য পেতে পারেন। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ। সন্তানকে নিয়ে চিন্তা থাকবে।

কন্যা : ব্যবসায় বিবাদ থেকে সাবধান থাকা দরকার। প্রতিবেশীর জন্য অশান্তি বাধতে পারে। অনেক দিনের আশা পূর্ণ হতে পারে। প্রেমে বাইরের কারও সঙ্গে বিবাদ বাধতে পারে। কর্মস্থনে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। বাজে চিন্তায় মানসিক কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। বন্ধুর দ্বারা ক্ষতির যোগ রয়েছে।

তুলা : আজ অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসবে। বাড়তি খরচ নিয়ে চিন্তা। অফিসে বাড়তি আয় হতে পারে।

বৃশ্চিক : সকালের দিকে রাস্তায় অচেনা লোকের সঙ্গে পরিচয় হতে পারে। প্রেমের প্রতি ঘৃণা বাড়বে। কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থকেন তাঁদের সামনে ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায় নিয়ে অশান্তি বাড়বে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট। পড়াশোনায় শুভ পরিবর্তনের যোগ রয়েছে। ব্যবসায় চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে।

ধনু : অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। শরীরে ক্ষয় বাড়বে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা বন্ধুর জন্য মন খারাপ হবে। ব্যবসায় খরচ বাড়তে পারে। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজ নিয়ে উদ্বেগ আসতে পারে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। নতুন কাজের যোগাযোগ হবে।

মকর : কুটিল মনভাবের জন্য অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসায় খরচ বাড়বে। চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। মহিলাদের থেকে সাবধান থাকুন।

কুম্ভ : আজ সকাল থেকে মন খুব একটা ভাল থাকবে না। পুরনো শত্রুরা নতুন করে আপনার ক্ষতি করতে পারেন। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন অতিথি নিয়ে চিন্তা। আজ সবথেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারেন। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি বাধতে পারে। উচ্চপদস্থ চাকরির যোগাযোগ আসতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা।

মীন : বিপদে নিজেকেই আত্মরক্ষা করতে হবে। শারীরিক দুর্বলতা থাকবে। ব্যবসায় বাজে খরচ হতে পারে। পায়ের নীচে আঘাত লাগতে পারে। বুঝে খরচ করুন, আজ ব্যয় বহুল দিন। সংসারে কোনও দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে। সঙ্গীতের সঙ্গে যুক্তদের অনেক দূরে এগোনোর সময়। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন।