Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

আজ ১০ জুন ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১০ জুন ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ সকাল থেকে কাজ নিয়ে রাগ বাড়তে পারে। একাধিক পথে আয় না করাই ভাল হবে। কাজ নিয়ে বিশেষ আলোচনা। খেলাধূলা নিয়ে আনন্দ। অহেতুক ক্রোধ বাড়তে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি বাড়বে। ব্যবসায় ভাল সুযোগ পাবেন। আর্থিক সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা নিয়ে চিন্তা থাকবে।

বৃষ : আজ সকালের দিকে ব্যবসায় খরচ বাড়বে। চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমে আনন্দ বাড়তে পারে। মহিলাদের থেকে বিপদের আশঙ্কা। চিকিৎসায় খরচ বাড়তে পারে। প্রেমের প্রতি ঘৃণা বাড়বে। শরীরের ক্ষত থেকে রোগ বেড়ে যাওয়ার আশঙ্কা। যাঁরা বিদেশে থাকেন তাঁদের সামনে ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বাড়বে। ব্যবসা নিয়ে চিন্তা থাকবে।

মিথুন : আজ ভাল কোনও কাজে বাধা আসতে পারে। আপনার দ্বারা খুব লজ্জার কাজ হওয়ার আশঙ্কা। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। পড়াশোনায় শুভ পরিবর্তনের সম্ভাবনা। ব্যবসা নিয়ে চিন্তা বাড়বে। শরীরে ক্ষয় বাড়বে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। কাজের জন্য সুনাম পেয়ে আনন্দ। বিদেশে থাকা বন্ধুর জন্য মন খারাপ হবে। ব্যবসায় খরচ বাড়তে পারে। বুকে-পিঠে কষ্ট বাড়তে পারে।

কর্কট : অতিরিক্ত খরচের জন্য ঋণ হতে পারে। প্রতিবেশীর জন্য অশান্তি বাড়বে। অনেক দিনের আশা পূর্ণ হতে পারে। প্রেমে বাইরের লোকের সঙ্গে বিবাদ বাধতে পারে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ পাবেন আজ। বাজে চিন্তায় কষ্ট পাবেন। লটারি থেকে কিছু আয় হতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।

সিংহ : সন্তানের জন্য খুব ভাল দিন। সকালের দিকে ব্যবসায় বাড়তি কিছু খরচ হতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বাড়বে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়িয়ে পড়ার আশঙ্কা। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা থাকবে। সামাজিক সুনাম আসতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা থাকবে।

কন্যা : সকাল থেকে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বা তর্ক বাধতে পারে। গোপন রোগে ভোগার আশঙ্কা। ব্যবসায় খরচের জন্য চাপ বাড়বে। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলবে। কাজে ভুল হওয়ার আশঙ্কা। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতির সম্ভাবনা। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বাড়বা। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ করতে হবে।

তুলা : কাজ নিয়ে উত্তেজনা বাড়তে পারে। শরীরের কোনও অংশে যন্ত্রণা নিয়ে চিন্তা থাকবে। প্রেমে জটিলতা বাড়তে পারে। কোনও উপহার পেয়ে আনন্দ পাবেন। কর্মস্থানে অস্থিরতা বাড়তে দেবেন না। আর্থিক চাপ থাকবে। আজ কোনও কারণে ভয় বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদ বাধতে পারে। হার্টের রোগে ভোগার আশঙ্কা। প্রতিবেশীর সঙ্গে কোনও কারনে বিবাদ বা তর্ক বাধতে পারে। আজ ব্যবসায় মন্দা বাড়তে পারে।

বৃশ্চিক : আজ মনের কোনও আশা পূর্ণ হতে পারে। নিজের চেষ্টায় প্রচুর আয় করতে পারবেন। হজমের গণ্ডগোল নিয়ে চিন্তা থাকবে। চাকরির ভাল যোগাযোগ আসবে। বাড়তি খরচ নিয়ে বাড়িতে বিবাদ বাধবে। প্রেমে অশান্তির আশঙ্কা। শত্রুরা আজ দুর্বলতার সুযোগ নিতে পারেন। পূজাপাঠের জন্য খরচ বাড়তে পারে। সঙ্গীতচর্চা থেকে আনন্দ বাড়বে। অফিসে চাপ বাড়তে পরে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

ধনু : প্রিয় জনের কোনও কথায় মানসিক কষ্ট বাড়তে পারে। আয় বৃদ্ধি পেতে পারে। আজ পাওনা আদায়ের জন্য খুব ভাল দিন। বাড়িতে অনিষ্ট হতে পারে। পেটের সমস্যায় কাজের ক্ষতি হতে পারে। দুপুরের পরে ভাল খবর আসতে পারে। আজ বাইরে ভোগান্তির যোগ রয়েছে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। সংসারে ভুল বোঝাবুঝি বাড়বে। বন্ধুদের নিয়ে বিবাদের আশঙ্কা।

মকর : বাজে স্বপ্ন দেখার জন্য মন ভাল থাকবে না। সংসারে অতিরিক্ত খরচ হবে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। গবেষণায় সাফল্য লাভ হবে। ব্যবসায় চিন্তা বাড়তে পারে। বাড়িতে অশান্তি বাধতে পারে। বুদ্ধির জোরে অফিসের বিপদ থেকে উদ্ধার পাবেন। কাজের প্রতি অনিহা আসতে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। চাকরি নিয়ে চাপ বাড়তে পারে।

কুম্ভ : খেলাধূলায় জয় লাভ হতে পারে। ব্যবসায় সমস্যার সমাধান নিজেই করতে পারবেন। রাস্তাঘাটে বিপদ আসতে পারে। স্ত্রীর সঙ্গে ছোট কারণে বিবাদ বাধতে পারে। সকাল থেকে অতিরিক্ত খরচ হতে পারে। পড়াশোনার ক্ষেত্রে ভাল সুযোগ আসতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। বিজ্ঞান বিষয়ক আলোচনার সম্ভাবনা। ব্যবসায় খরচ বাড়বে। কাছাকাছি ভ্রমণ হতে পারে।

মীন : অপরের কোনও ভাল জিনিসের উপর লোভ বাড়তে পারে। সারা দিন প্রচুর পরিশ্রম করায় মানসিক অবসাদ আসবে। ক্ষত থেকে রোগ বাড়তে পারে। সম্পত্তি থেকে আয় হতে পারে। বাবার সঙ্গে বিবাদ বাধতে পারে। কোনও কাজে আজ সাহসের পরিচয় দিতে হবে। ভাল কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। মায়ের সঙ্গে বিবাদ থেকে সাবধান। বেড়াতে গিয়ে খরচ বাড়বে। বাবার জন্য কষ্ট পেতে পারেন।