Opu Hasnat

আজ ২১ জুন সোমবার ২০২১,

কালকিনি পৌরসভার ১৯ কোটি ৮৬ লাখ টাকার বাজেট ঘোষনা মাদারীপুর

কালকিনি পৌরসভার ১৯ কোটি ৮৬ লাখ টাকার বাজেট ঘোষনা

মাদারীপুরের কালকিনি পৌরসভার ২০২১-২০২২ইং অর্থবছরের জন্য ১৯ কোটি ৮৬ লাখ ৮৫ হাজার ১শ’ ৫৯ টাকার বাজেট ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার বিকালে পৌরসভার মিলনায়তনে মেয়র এসএম হানিফ সরদার এ বাজেট ঘোষনা করেন। বুধবার বিকালে পৌরসভা সুত্রে এ বাজেট ঘোষনার তথ্য নিশ্চিত করা হয়। 

ঘোষিত এ বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ৩৬২৮৫১৫৯ টাকা, কর্মচারীর বেতন বৃদ্ধি ও সাহ্যয়্যে মুঞ্জুরী ধরা হয় ১০৪০০,০০০ টাকা, উন্নয়ন সহায়তা তহবিল এডিবি ৩০০,০০,০০০টাকা বিশেষ উন্নয়ন তহবিল প্রজেক্ট ১২,২০,০০,০০০ টাকা অপ্রত্যাশিত আয় ২,২২,২৯২ টাকা, সর্বমোট ব্যয় ধরা হয় ১৯,৮৪,৬২,৮৬৭ টাকা। 

বাজেট ঘোষনা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে  মেয়র বলেন, এ বাজেট মোটেই কথার ফুলঝুড়ি কিংবা উচ্চাভিলাসী নয়। বাজেটে আমরা জনগনের স্বপ্ন বাস্তবায়নে রুপ দেওয়া এবং জনগনকে আরও বলিষ্ঠ সেবা দেওয়ার নির্দেশনা দিয়েছি। 

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার ১নং প্যানেল মেয়র মোঃ নাসিরউদ্দিন শিকদার, ২নং প্যানেল মেয়র মোঃ আসাদুজ্জামান লাবু তালুকদার, ৩নং প্যানেল মেয়র রাশিদা বেগম, পৌরসভার হিসাব রক্ষক রনজিৎ কুমার সরকার, কাউন্সিলর মোঃ ইউনুস আলী, কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন বেপারী, কাউন্সিলর আনিচুর রহমান ও কাউন্সিলর তারিকুজ্জামান সুরুজ প্রমুখ।

এই বিভাগের অন্যান্য খবর