Opu Hasnat

আজ ২১ জুন সোমবার ২০২১,

ছাতকে কালারুকা ইউনিয়ন চেয়ারম্যান অদুদ আলমের মতবিনিময় সুনামগঞ্জ

ছাতকে কালারুকা ইউনিয়ন চেয়ারম্যান অদুদ আলমের মতবিনিময়

সুনামগঞ্জের ছাতকে কালারুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অদুদ আলমের মতবিনিময় সভা। মঙ্গলবার দুপুরে পরিষদের কার্যালয়ে ইউনিয়নের দরিদ্র হতদরিদ্র দিনমজুর মানুষের কল্যাণে কাজ করতে এলাকার মুরব্বী মাসুক মিয়ার সভাপতিত্বে ও তাজ উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অদুদ আলম। 

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সদস্য দুলাল মিয়া, সদস্য জুয়েল মিয়া, সংরক্ষিত আসনের সদস্য তাহমিনা বেগম, সংরক্ষিত আসনের সদস্য ফুলেছা বেগম, সংরক্ষিত আসনের সদস্য অমরী রানী দেব। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাজ্জাদ মিয়া, শানুর আহমদ লাল, কদুরুল ইসলাম, সিরাজ মিয়া, আশরাফুর রহমান প্রমুখ। মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অদুদ আলম বলেছেন ইউনিয়নের দরিদ্র হতদরিদ্র দিনমজুর মানুষের কল্যাণে আমি র্দীঘ দিন ধরে কাজ করে যাচ্ছি। ইউনিয়নের মানুষের সেবা দিতে গিয়ে কিছূ ভূলত্রু“টি হবেই। কিন্তু সম্প্রতি নির্বাচনকে সামনে রেখে একটি মহল আমার প্রতি ক্ষুব্ধ হয়ে উঠে পড়ে লেগেছে। গত কিছু দিন আগে গণমাধ্যমে ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করানো হয়েছে। সামাজিক যোগাযোগ ও গণমাধ্যম গুলোতে আমার বিরুদ্ধে অপপ্রচারমুলক বানোয়াট তথ্য ছাপা হয়েছে। 

ছাতকের কালারুকা ইউনিয়নের বরাদ্দকৃত ২০২০-২১ অর্থ বছরে সমগ্র দেশে নিরাপদ পানি সরবরাহ প্রকল্পে নিজের ছেলের নামে গভীর নলকুপ বরাদ্দ দিয়েছেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অদুদ আলম, যা সম্পূর্ন সাজানো ও ভিত্তিহীন একটি সংবাদ। তাই আমি আমার পরিবারের পক্ষ থেকে এসব অপপ্রচারকারীদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ সহ বিভ্রান্তিকর সংবাদে গুরুত্ব না দিতে আমার ইউনিয়নবাসীর প্রতি আহবান  জানাই। 

এই বিভাগের অন্যান্য খবর