Opu Hasnat

আজ ২১ জুন সোমবার ২০২১,

রাজবাড়ীতে আইজীবিদের মানববন্ধন রাজবাড়ী

রাজবাড়ীতে আইজীবিদের মানববন্ধন

রাজবাড়ী জেলা বার এ্যাসোসিয়েশনের জমিতে জেলা ও দায়রা জজ কর্তৃক মার্কেট নির্মান ও আইনজিবিদের উপর হামলার ঘটনায় দোশীদের বিচারের দাবীতে মানববন্ধন কর্মসুচী পালন করেছে জেলা বার এ্যাসোসিয়েশন।

মঙ্গলবার সকালে রাজবাড়ী জেলা বার এ্যাসোসিয়েশনের সামনে ওই মানববন্ধন কর্মসুচী পালন করেন বার এ্যাসোসিয়েশনের সদস্যরা।

এ সময় রাজবাড়ী জেলা বার এ্যাসোসিয়েশনের সভাপতি এ্যাডভোকেট স্বপন সোমের সভাপতিত্বে সিনিয়ার আইনজিবি বীর মুক্তিযোদ্ধা ওমর আলী, বার এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক এ্যাডভোকেট একেএম মস্তফা মিঠু, যুগ্ন সাধারন সম্পাদক এ্যাডভোকেট খান মোঃ জহুরুল হক, এ্যাডভোকেট এম এ গফুর, এ্যাডভোকেট আব্দুর রাজ্জাক, এ্যাডভোকেট কে এ বারী, এ্যাডভোকেট মাহাবুব হোসেন, এ্যাডভোকেট বিজন কুমার বোস, এ্যাডভোকেট বিপ্লব রায় বক্তৃতা করেন।

বক্তারা এ সময়  রাজবাড়ী জেলা বার এ্যাসোসিয়েশনের জমিতে জেলা ও দায়রা জজ কর্তৃক মার্কেট নির্মান বন্ধ ও আইনজিবিদের উপর হামলার ঘটনায় দোশীদের বিচারের দাবীতে জোর দাবী জানান।

উল্লেখ্য, গত ২৯ মার্চ রাজবাড়ী জেলা বার এ্যাসোসিয়েশনের জমিতে জেলা ও দায়রা জজ কর্তৃক মার্কেট নির্মান বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে বার এ্যাসোসিয়েশন। এ সময় আইনজীবি ও জজ কোর্টের চতুর্থ শ্রেনীর কর্মচারীদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে আদালত বর্জন করে আসছে জেলা বার এ্যাসোসিয়েশন।