Opu Hasnat

আজ ২১ জুন সোমবার ২০২১,

রাজবাড়ীতে ভুমি সেবা সপ্তাহ উপলক্ষে সাংবাদিক সম্মেলন রাজবাড়ী

রাজবাড়ীতে ভুমি সেবা সপ্তাহ উপলক্ষে সাংবাদিক সম্মেলন

রাজবাড়ীতে ভুমি সেবা জনগনের দ্বার প্রান্তে পৌছে দিতে পালিত হচ্ছে ভুমি সেবা সপ্তাহ। ভুমি সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে সোমবার সকালে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে অফিসার্স ক্লাব প্রাঙ্গনে মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হয়েছে সাংবাদিক সম্মেলন। 

সাংবাদিক সম্মেলনে রাজবাড়ীর জেলা প্রশাসক বলেন, ভুমি সেবাকে আধুনিকিকরন, সহজীকরন ও মানুষের দ্বারপ্রান্তে পৌছে দিতে সারা দেশের ন্যায় ৬ জুন থেকে ১০ পর্যন্ত ভুমি সেবা সপ্তাহ চলছে।

এ সময় তিনি আরো বলেন, রাজবাড়ী জেলায় ভুমি সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে অনলাইনে ভুমি উন্নয়ন করদাতা হিসেবে বিনামূল্যে রেজিস্ট্রেটেশন করতে সহায়তা প্রদান, অনলাইনে ভুমি উন্নয়ন কর আদায় কার্যক্রমে সহায়তা প্রদান, ই নামজারি আবেদন গ্রহন, খতিয়ানের সার্টিফাইড কপি প্রাপ্তির আবেদন গ্রহন ও সরবরাহ ও ভুমিহীনদের মধ্যে বন্দোবস্তকৃত জমির কবুলিয়ত ও দলিল হস্তান্তরসহ ভুমি সংক্রান্ত অন্যান্য সেবা ও পরামর্শ প্রদান করা হবে।

সাংবাদিক সম্মেলনে রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আব্দুল্লাহ আল মামুন বাবু, রাজবাড়ী সদর উপজেলার নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েম, রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভুমি ) আরিফুর রহমান নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজাউনা নাহিদ উপস্থিত ছিলেন।