Opu Hasnat

আজ ২১ জুন সোমবার ২০২১,

নগরকান্দায় বিএনপি নেতা মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দীন মন্ডলের ইন্তেকাল মুক্তিবার্তাফরিদপুর

নগরকান্দায় বিএনপি নেতা মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দীন মন্ডলের ইন্তেকাল

ফরিদপুরের নগরকান্দা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও রামনগর ইউনিয়নের বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দীন আহমেদ মন্ডল (৮৫) রবিবার দুপুর ১২ টায় ফরিদপুর ডায়াবেটিক্স হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি--- রাজিউন) । মৃত্যুকালে তিনি ৪ ছেলে ৪ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনপ্রাহী রেখে গেছেন । 

রবিবার বাদ আছর নগরকান্দার কৃষ্নারডাঙ্গী উচ্চ বিদ্যালয় মাঠে জানাজার নামাজের পৃর্বে রাষ্ট্রের পক্ষ থেকে সালাম প্রদান করেন নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার জেতী প্রু । নগরকান্দা থানার অফিসার ইনচার্জ সেলিম রেজ ও পুলিশের একটা টিম তাকে গার্ড অফ অর্নার প্রদান করেন । এরপর নামাজে জানাযা অনুষ্ঠিত হয় । 

নামাজে জানাযায় নগরকান্দা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাইফুর রজমান মুকুল, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, সহ সভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদার, আলমগীর হোসেন বকুল, যুগ্ম সাধারন সম্পাদক আঃ ছত্তার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ফুলসুতি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুনার রশিদ হারেজ, নগরকান্দা পৌর বিএনপির সহ সভাপতি বিল্লাল হোসেন মোল­অ,তালমা নাজিমউদ্দীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান চৌধুরী মুন্নু, কৃষ্নারডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদুর রহমান সহ কয়েক হাজার মুসল্লী শরীক হন । নামাজে জানাযা শেষে নিজ বাসভবন সংলংঘ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে । 

এদিকে প্রবীন বিএনপি নেতার মৃত্যুর খবর শুনে তাকে শেষ দেখা দেখতে ঢাকা থেকে ছুটে আসেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল । বৈরী আবহাওয়া ও তীব্র যানজটের কারনে জানাযা ও দাফনের পর পরই বিএনপি নেতা গিয়াসউদ্দীন মন্ডলের বাড়িতে এসে পৌঁছান তার স্বজনদের সান্তনা দেন এবং মরহুমের কবর জেয়ারত করেন । 

বিএনপির নেতা বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দীন মন্ডলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর। অনুরুপ আরো শোক প্রকাশ করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির  সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ এবং সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল ।

এই বিভাগের অন্যান্য খবর