Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

কালকিনিতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান মাদারীপুর

কালকিনিতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান

মাদারীপুরের কালকিনিতে বিয়ের দাবিতে ৫দিন ধরে এক কলেজছাত্রী প্রেমিকের বাড়িতে এসে অবস্থান কর্মসুচি পালন করে আসছে। তবে ওই কলেজছাত্রীর অবস্থানের পর থেকেই ওই প্রেমিক গা ঢাকা দিয়ে আছে। তবে এ খবরে ওই বাড়িতে উৎসুক জনতা প্রতিনিয়ত ভিড় জমাচ্ছেন।

বৃহস্পতিবার দুপুরে সরেজমিন ও কলেজছাত্রীর পরিবারের অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার রমজানপুর এলাকার দক্ষিন রমাজানপুর গ্রামের এইচএসসি দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে বিয়ে করার জন্য দেখতে যান কয়ারিয়া এলাকার বড়চর কয়ারিয়া গ্রামের কবির শিকদারের ছেলে রবিউল শিকদার (২৫)। ওই সময়ই এক ফাঁকে রবিউল গোপনে কলেজছাত্রীর মোবাইল নম্বর সংগ্রহ করে রাখে। এক পর্যায় রবিউল কলেজছাত্রীর সঙ্গে মোবাইল কিছুদিন কথা বলার পর উভয়ই প্রেমের সম্পর্কে জরিয়ে পরেন। এর সুত্র ধরে রবিউল তাকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন সময় শারীরিক সম্পর্ক তৈরী করেন। কিন্তু রবিউলকে বিয়ে করার জন্য ওই কলেজছাত্রী চাঁপ প্রয়োগ করলে তিনি বিভিন্ন তালবাহানা শুরু করেন। এতে করে ওই কলেজছাত্রী নিরুপায় হয়ে বিয়ের দাবিতে রবিউলের বাড়িতে এসে গত ৫দিন ধরে অবস্থান করে আসছেন। তবে অভিযুক্ত রবিউলের পরিবার সুত্রে জানাযায়, রবিউল এর আগেও এক নরসুন্দরের মেয়েকে একা বিয়ে করেছিলেন।

ভুক্তভোগী কলেজছাত্রী সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, রবিউল বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার আমার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে। এখন সে আমাকে বিয়ে করবে না তাই আমি তারবাড়িতে বিয়ের দাবিতে অবস্থান কর্মসুচি পালন করছি। আমাকে সে বিয়ে না করলে আমি আত্মহত্যা করে মড়বো।

অভিযুক্ত রবিউলের মা খুকি বেগম বলেন, আমার ছেলে এর আগে একজনকে বিয়ে করেছিল তাই ওই মেয়েকে সে বিয়ে করবে না। ওই মেয়ের সঙ্গে আমার ছেলে খারাপ কোন কাজ করেনি।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, মেয়র পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।