Opu Hasnat

আজ ১৬ জুন বুধবার ২০২১,

বরিশালে শিল্পনীতি বিষয়ক অংশীজন পরামর্শ কর্মশালা অনুষ্ঠিত অর্থ-বাণিজ্য

বরিশালে শিল্পনীতি বিষয়ক অংশীজন পরামর্শ কর্মশালা অনুষ্ঠিত

বরিশালে জাতীয় শিল্পনীতি-২০২১ নিয়ে এক অংশীজন পরামর্শ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জেলার সার্কিট হাউজ মিলনায়তনে দিনব্যাপী এ কর্মশালাটি আয়োজন করে শিল্প মন্ত্রনালয় এবং ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্পের টেকনিক্যল এসিসটেন্স কম্পোনেন্ট। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর বিভাগীয় কমিশনার ও অতিরিক্ত সচিব মোহাম্মদ সাইফুল হাসান বাদল।

বরিশালের জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে অংশীজন পরামর্শ কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশালের অতিরিক্ত বিভাগীয় কমিশনার আব্দুর রাজ্জাক ও বরিশাল কর্মচারী কল্যাণ বোর্ডের পরিচালক মোহাম্মদ সোহরাব হোসেন। 

অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন শিল্প মন্ত্রনালয়ের সিনিয়র সহকারি সচিব (নীতি) সলিম উল্লাহ। কর্মশালায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রিজম প্রজেক্টের টিএ কম্পোনেন্টের টিম লিডার আলী সাবেত, স্কিটির অধ্যক্ষ ও প্রিজম প্রকল্পের জাতীয় প্রকল্প পরিচালক শফিকুল আলমসহ শিল্প মন্ত্রণালয়ের কর্মকর্তা, বিভাগীয় চেম্বারের নেতৃত্ববৃন্দ, ব্যবসায়ী এবং শিল্প-বাণিজ্য ও বণিক সমিতির প্রধানরা। এর আগে ঢাকা, সিলেট ও রাজশাহীতে শিল্পনীতি বিষয়ক অংশীজন পরামর্শ কর্মশালার আয়োজন করে শিল্প মন্ত্রনালয় এবং প্রিজম প্রকল্প। পর্যায়ক্রমে অন্য বিভাগীয় শহরেও এ কর্মশালার আয়োজন করা হবে।