Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

অনলাইনে স্কাউটিংয়ের বিপনন ও ব্র্যান্ডিং বিষয়ক ওয়ার্কসপ অনুষ্ঠিত সংগঠন

অনলাইনে স্কাউটিংয়ের বিপনন ও ব্র্যান্ডিং বিষয়ক ওয়ার্কসপ অনুষ্ঠিত

বাংলাদেশ স্কাউটস এর আয়োজনে ‘অনলাইনে স্কাউটিংয়ের বিপনন ও ব্র্যান্ডিং বিষয়ক ওয়ার্কসপ’ অনুষ্ঠিত হয়েছে।
 
মঙ্গলবার (২৫ মে) সকালে জনসংযোগ ও মার্কেটিং বিভাগের ব্যবস্থাপনায় আযোজিত দিনব্যাপী ভার্চুয়ালী আয়োজিত ওয়ার্কসপ প্রধান অতিথি হিসেবে সংযুক্ত হয়ে উদ্বোধন করেন বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার (প্রোগ্রাম) মোহাম্মদ আতিকুজ্জামান। 

জাতীয় কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং) ও চট্টগ্রামের কর কমিশনার এমএম ফজলুল হক আরিফ এর সভাপতিত্বে ও এম আলমগীরের সঞ্চালনায় এ উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জাতীয় উপ-কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং) ও দেশ টেলিভিশনের হেড অব নিউজ সুকান্ত গুপ্ত অলক, জাতীয় উপ-কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং) সাংবাদিক মীর মোহাম্মদ ফারুক, নির্বাহী পরিচালক আরশাদুল মুকাদ্দিস। 

পরে দিনব্যাপী স্কাউটিংয়ের বিপনন ও ব্র্যান্ডিং বিষয়ে আলোচনা করেন,জাতীয় উপ-কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং) সুকান্ত গুপ্ত অলক, জাতীয় উপ-কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং) মীর মোহাম্মদ ফারুক, উপ-পরিচালক এএইচএম সামসুল আযাদ ও স্কাউটার জন্মজয় কুমার দাশ। ওয়ার্কসপে সারাদেশের ৯৩জন বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও বিভিন্ন পর্যায়ের স্কাউট কর্মকর্তা ও রোভার স্কাউট অংশগ্রহন করেন। বিকালে ওয়ার্কশপের সমাপ্তি ঘোষনা করেন জাতীয় উপ-কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং) মীর মোহাম্মদ ফারুক।

এই বিভাগের অন্যান্য খবর