Opu Hasnat

আজ ১ ডিসেম্বর বুধবার ২০২১,

বিএমআইএস দৃষ্টিজয়ীতাদের রোটারি ক্লাব অফ ঢাকা নর্থ ইস্ট’র চেক হস্তান্তর রাজধানী

বিএমআইএস দৃষ্টিজয়ীতাদের রোটারি ক্লাব অফ ঢাকা নর্থ ইস্ট’র চেক হস্তান্তর

শনিবার (২২ মে) রোটারি ক্লাব অফ ঢাকা নর্থ ইস্ট এর নির্ধারিত নিয়মিত প্রজেক্ট ঢাকার ব্যাপটিস্ট মিশন ইন্টিগ্রেটেড স্কুলের দৃষ্টিজয়ীতাদের শিক্ষা সহায়তার জন্য চেক হস্তান্তর করা হয়েছে।

করোনাকালিন সময়ে আবহাওয়া প্রতিকূল অবস্থার পরেও সামাজিক দায়বদ্ধতা থেকেই চেক হস্তান্তর প্রোগ্রাম এ উপস্থিত ছিলেন ব্যাপটিস্ট মিশন ইন্টিগ্রেটেড স্কুল এর অধ্যক্ষ গ্লোরিয়া চন্দ্রনি বাড়ৈ, সহকারী অধ্যক্ষ লিয়া অনতরা বাড়ৈ, রোটারি ক্লাব অফ ঢাকা নর্থ ইস্ট এর সভাপতি রোটারিয়ান আকতার জাহান, সেক্রেটারি রোটারিয়ান মোঃ শাহীদুল ইসলাম , ক্লাব এডমিনিষ্টেশন ডাইরেক্টর রোটারিয়ান পিপি মনসুর আলম, ক্লাব প্রজেক্ট সার্ভিস ডাইরেক্টর রোটারিয়ান পিপি সেলিম সোলায়মান, রোটারিয়ান পিপি প্রকৌশলী মোঃ রিয়াজুল ইসলাম রিজু।

উল্লেখ্য, রোটারি ক্লাব অফ ঢাকা নর্থ ইস্ট গত ২০০৪ সাল হতে ব্যাপটিস্ট মিশন ইন্টিগ্রেটেড স্কুলের ২০ জন দৃষ্টিজয়ীতাদের বাৎসরিক শিক্ষা সহায়তার জন্য মোট দুই লক্ষ চল্লিশ হাজার টাকা করে প্রদান করেন।

এছাড়াও একই সময়ে কিডনী রোগে আক্রান্ত ব্যাপটিস্ট মিশন ইন্টিগ্রেটেড স্কুলের দশম শ্রেণীর এক ছাত্রীর চিকিৎসার জন্য পঞ্চাশ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

এই বিভাগের অন্যান্য খবর