Opu Hasnat

আজ ১৬ জুন বুধবার ২০২১,

নড়াইলে ‘মানবিক নড়াইল’ ফেসবুক গ্রুপের ইফতার বিতরণ নড়াইল

নড়াইলে ‘মানবিক নড়াইল’ ফেসবুক গ্রুপের ইফতার বিতরণ

নড়াইলে ‘মানবিক নড়াইল’ (একটি সেবামূলক গ্রুপ) ফেসবুক গ্রুপের পক্ষ থেকে  ইফতার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১১ মে) বিকালে গুড়িগুড়ি বৃষ্টির মাঝেই শহরের বিভিন্ন সড়কে অবস্থানরত পথচারী, সদর হাসপাতালের থাকা রোগীসহ মাইজপাড়া বাজারে  অবস্থানরত ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

গ্রুপটির ক্রিয়েটর ও এডমিন হুমায়রা হক বলেন, ‘মানবিক নড়াইল’ ফেসবুক গ্রুপের যাত্রা শুরু থেকে আমরা চেষ্টা করছি মানুষের পাশে দাড়ানোর। কখনো রক্ত দান, কখনো আর্থিক সহায়তা প্রদান করছি মানুষকে। প্রতি বছরের ন্যায় এ বছরে আমরা ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করেছি। আমরা আমাদেন সেবা গুলো প্রতিনিয়তই বৃদ্ধি করছি। মানুষের কল্যাণে কাজ করাই আমাদের একমাত্র লক্ষ্য।

তিনি আরো জানান, ঈদের আগে আমরা অসহায় পরিবারের মাঝে ঈদের বাজার বিতরণ করবো। বাজারের ভিতর ১৬ টি আইটেম থাকবে। যাতে ঐ পরিবারের ঈদের বাজার করা না লাগে। আমাদের সেবামূলক কার্যক্রম সর্বদা অব্যহত থাকবে।

উল্লেখ্য, ২০১৯ সালের ১৬ এপ্রিল গ্রুপটির জন্মলগ্ন হতে রক্ত দান, বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষায় বিভিন্ন এলাকায় ক্যাম্পেইন, অসহায় রোগীদের আর্থিক সহায়তাসহ অনেক গরীব মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে তারা।