Opu Hasnat

আজ ১৬ জুন বুধবার ২০২১,

দীঘিনালায় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা প্রদান খাগড়াছড়ি

দীঘিনালায় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা প্রদান

খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালা উপজেলায় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পক্ষ থেকে নগদ আর্থিক সহযোগিতা প্রদান করেছে। “মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার” এই স্লোগানকে সামনে রেখে মঙ্গলবার (১১ মে) বিকেল ৪ ঘটিকায় মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘরের সামনে খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলায় হতদরিদ্র, দিনমজুর, অসচ্ছল ও বেকার মোট ১৪জন বীর মুক্তিযোদ্ধার সন্তানদের মাঝে পবিত্র ঈদুল ফিতর এবং চলমান লক ডাউনের কারণে ক্ষতিগ্রস্থদের মাঝে ব্যক্তিগত অর্থায়নে নগদ আর্থিক সহযোগিতা প্রদান করেছেন-মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড দীঘিনালা।

দীঘিনালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি এবং সাধারণ সম্পাদক বলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড দীঘিনালা এর কল্যাণ ফান্ড হতে মুক্তিযোদ্ধা পরিবারের মোট ১৪জনকে কে নগদ ১০০০/-টাকা করে সর্বমোট ১৪হাজার টাকা আর্থিক সহযোগিতা প্রদান করা হয়। এই সহযোগিতার ধারা সামনেও আব্যাহত থাকবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-দীঘিনালা উপজেলা পরিষদ’র ভাইস-চেয়ারম্যান মো: মোস্তফা কামাল মিন্টু। উপস্থিত ছিলেন-মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো: এরশাদ, সাধারণ সম্পাদক মো: কামরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মো: নিয়ামত আলী, মেরুং ইউনিয়ন সন্তান কমান্ডের আহবায়ক মে: মহাসিন মিয়া প্রমূখ।

 

এই বিভাগের অন্যান্য খবর