Opu Hasnat

আজ ২১ জুন সোমবার ২০২১,

আজ ১১ মে ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১১ মে ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : নিজের ক্ষমতায় ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা। আজ কোনও কাজই ভাল ভাবে হবে না। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। ব্যবসায় হিসাব নিয়ে গণ্ডগোল হবে। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। নিজের অভিজ্ঞতার প্রকাশ আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। সন্তানের বাজে ব্যবহারে মানসিক কষ্ট।

বৃষ : পুরনো কোনও আশা পূর্ণ হতে পারে। নিজের চেষ্টায় প্রচুর আয় করতে পারবেন। হজমের গণ্ডগোল হতে পারে। সন্তানের চাকরির জন্য ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। প্রেমে অশান্তির আশঙ্কা। আজ শত্রুরা আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। পূজাপাঠের জন্য খরচ বাড়তে পারে। সঙ্গীতচর্চা থেকে আনন্দ। অফিসে চাপ বাড়তে পরে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

মিথুন : সকাল থেকে আইনি কোনও কাজে খরচ হতে পারে। কর্মস্থানে নিজেকে একটু সংযত রাখুন। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন। আজ বাড়িতে মাথা খুব ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি ভাল থাকবে না। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

কর্কট : ঋণ সংক্রান্ত বিষয়ে অপমানিত হতে পারেন। প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা পেতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। কোনও ছোট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

সিংহ : আজ কোনও খারাপ পরিস্থিতিতে চাপে পড়তে পারেন। আজ পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন খরচের পরিমাণ বাড়তে থাকবে। শত্রুরা জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বা কাজের জায়গায় অপদস্ত হতে হবে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে।

কন্যা : বাইরের অশান্তি আজ বাড়িতে আসতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে মাথা ঠান্ডা রাখতে হবে। আজ সারা দিন অন্য দিনের ব্যবসায় খরচ বেশি হবে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ।

তুলা : গাড়িচালকদের বিপদের আশঙ্কা আছে। নীতির দিক দিয়ে কষ্ট পেতে পারেন। ব্যবসায় চাপ বাড়বে। প্রিয় জনের থেকে স্নেহ পেতে পারেন। চিকিৎসার কাজে অতিরিক্ত খরচ হবে। কোনও আঘাতের জন্য নিরানন্দ হতে পারেন। কর্মস্থানে উন্নতির জন্য চেষ্টা করুন। অফিসে কাজের চাপ বাড়তে পারে। বাবা-মায়ের শরীর নিয়ে চিন্তা থাকবে। অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে সুপরামর্শ পেতে পারেন।

বৃশ্চিক : অফিসে দলগত বিবাদ বাড়তে পারে। দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ঠাকুরের কাজে দান করায় আনন্দ। প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদের আশঙ্কা। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। বন্ধুর জন্য ক্ষোভ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতির আশঙ্কা। কোনও আশা পূরণের জন্য আনন্দ। বাবার চিকিৎসার ব্যাপারে খরচ বাড়বে।

ধনু : পরিবারের সকলের সঙ্গে অশান্তি বাধতে পারে। সকালের দিকে বাইরের কারও সঙ্গে বিবাদের আশঙ্কা। ব্যবসায় অতিরিক্ত লোভের জন্য বিপদের আশঙ্কা। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিয়ের বিষয়ে আলোচনার সম্ভাবনা। ছোটখাটো রক্তপাতের আশঙ্কা আছে। বাবার জন্য চিন্তা বাড়তে পারে। অফিসে কারও সঙ্গে তর্ক বাধতে পারে।

মকর : আর্থিক সুবিধা পেতে বাধা আসবে। পাওনা আদায় নিয়ে মাথা গরম হওয়ার যোগ রয়েছে। সৎসঙ্গে থাকার জন্য উন্নতি। ভাই বা বোনের সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অতিরিক্ত খরচ থেকে সাবধান থাকুন। প্রেমের জন্য যোগাযোগ আসতে পারে। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। বাইরের অশান্তি ঘরে আসতে পারে।

কুম্ভ : আজ মাথায় কোনও ভাল কজের বুদ্ধি আসতে পারে। মানসিক চাঞ্চল্য থাকতে পারে। সামাজিক কারণে সুনাম পেতে পারেন। পড়াশোনার জন্য ভাল যোগাযোগ আসবে। গবেষণায় সাফল্য আসতে পারে। আজ একটু সাবধানে চলাফেরা করুন। অফিসে বেশি তর্ক না করাই ভাল হবে। ভুল কাজ করে অনুশোচনা হতে পারে।

মীন : অসুস্থতা রাস্তায় বিপদ ডেকে আনতে পারে। সকালের দিকে কোনও ভাল কাজে যাওয়া ঠিক হবে না। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে। ভাল কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। জলপথে বিপদ আসতে পারে। ব্যবসায় সাফল্য আসতে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ। আজ কোনও জিনিস চুরি হতে পারে। খরচ বৃদ্ধি পাওয়ায় সঞ্চয় ঠিক থাকবে না।