Opu Hasnat

আজ ১৬ জুন বুধবার ২০২১,

যুবলীগ নেতা সোহেল রানার উদ্যোগে

কাজী ইরাদত আলীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরন রাজবাড়ী

কাজী ইরাদত আলীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরন

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাসট্রিজের সভাপতি কাজী ইরাদত আলীর পক্ষ থেকে প্রায় দুই হাজার অসহায় দুস্থ্য ও দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়েছে। 

সোমবার সকালে রাজবাড়ী জেলা শহরের এক নম্বর বেরাডাঙ্গা এলাকায় যুবলীগ নেতা মোঃ সোহেল রানার বাস ভবনের সামনে তার নীজ উদ্যোগে ঈদ উপহার হিসেবে কাপড়, লুঙ্গি, পোলাওর চাল, সেমাই, তেল, চিনি, লবন, গুড়া দুধ ও মাংস হিসেবে মুরগি ও গরম মসলা বিতরন করা হয়। 

এ সময় যুব লীগ নেতা সোহেল রানা বলেন, ঈদ মানে আনন্দ। সেই আনন্দ আমরা ধনী গরিব সবাই মিলে ভাগাভাগি করে নিতে চাই। ঈদের আনন্দ থেকে রাজবাড়ীর একটি মানুষও যাতে বাদ না পরে সেজন্য জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী আমাদের নির্দেশ দিয়েছেন অসহায় মানুষকে সব ধরনে সহযোগিতা করার। তারই নির্দেশনায় আমরা এমন একটি প্যাকেট তৈরি করেছি যেখানে কাপড় থেকে ঈদের খাবার সকল পন্য রয়েছে।

সোহেল রানা আরো বলেন, যে মানুষটি সব সময় রাজবাড়ীর মানুষের কথা ভাবেন তার জন্য তার পরিবারের সকলের জন্য আমরা দোয়া কামনা করি। সেই সাথে বাংলাদেশের সফল প্রধান মন্ত্রী মাদার অব হিউমিনিটি শেখ হাসিনা করোনা মোকাবেলায় মানুষকে যার যার স্থান থেকে ঈদ আনন্দ করার আহব্বান জানিয়েছেন সেই বিষয়েও কাজী ইরাদত আলীর নির্দেশনায় আমরা কাজ করে যাচ্ছি।