Opu Hasnat

আজ ১৬ জুন বুধবার ২০২১,

ফরিদপুরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার ফরিদপুর

ফরিদপুরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার জাটি গ্রাম এলাকায় এক শিশু ধর্ষণের ঘটনা মামলার আসামি ধর্ষক সুমন মোল্লাকে(২৫) গ্রেপ্তার করেছে আলফাডাঙ্গা থানা পুলিশ। শনিবার গভীর রাতে তথ্য-প্রযুক্তির সহায়তা ও গুপ্তচর নিয়োগ করে উপজেলার বেজিডাঙ্গা সেতু এলাকা থেকে সুমন মোল্লাকে গ্রেপ্তার করা হয়। এ অভিযানে নেতৃত্ব দেন আলফাডাঙ্গা থানার অফিসার ইনর্চাজ মো. ওয়াহিদুজ্জামান ও মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক দিলীপ কুমার বিশ্বাস।

রবিবার দুপুরে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. জামাল পাশা।

প্রেসব্রিফিংয়ে জামাল পাশা বলেন, গত ৩০ এপ্রিল দুপুরে আলফাডাঙ্গার জাটি গ্রামে পুকুর থেকে গোসল শেষে বাড়ির ফেরার পথে একই গ্রামের সুমন মোল্লা ১৩ বছরের ওই শিশুটিকে একটি ঘাসক্ষেতে নিয়ে ধর্ষণ শেষে পালিয়ে যান। এতে শিশুটি অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যদের কাছে ঘটনা খুলে বলে। পরিবারের সদস্যরা প্রথমে তাকে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন। এ ঘটনায় থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (১) ধারায় মামলা হয়েছে।