Opu Hasnat

আজ ১৬ জুন বুধবার ২০২১,

চুয়াডাঙ্গায় স্বর্ণের বারসহ ইউপি মেম্বার আটক চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় স্বর্ণের বারসহ ইউপি মেম্বার আটক

চুয়াডাঙ্গার জীবননগরে এক কেজি ৬৩ গ্রাম ওজনের ৩টি স্বর্ণের সহ ইউপি সদস্য ইসরাফিল হোসেন পুকুকে (৪৬) আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য ৫৭ লাখ ১৬ হাজার ৮৯৬ টাকা বলে জানায় বিজিবি। রোববার (৯ মে) বিকেল ৫টায় জীবননগর উপজেলার গয়েশপুর গ্রামের স্কুল পাডার মাঠ থেকে স্বর্ণের এই বার সহ তাকে আটক করা হয়।

আটক ইসরাফিল হোসেন পুকু জীবননগরের গয়েশপুর গ্রামের স্কুল পাড়ার মৃত দৌলত হোসেন দুলুর ছেলে ও সীমান্ত ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য।

মহেশপুর-৫৮ ব্যাটালিযনের সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খাঁন রাত সোয়া ১১টায় প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গয়েশপুর বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার জিলাস উদ্দীনের নেতৃত্বে বিজিবির সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালান। রোববার বিকেল ৫টায় গয়েশপুর গ্রামের স্কুল পাডার মাঠে তারা এ অভিযান চালান এসময় বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে ইউপি সদস্য ইসরাফিল হোসেন পালানোর চেষ্টা করলে বিজিবি সদস্যরা তাকে ধাওযা করে আটক করে। পরে তার দেহ তল্লাশি করে ১ কেজি ৬৩ গ্রাম ওজনের তিনটি স্বর্ণের বারসহ একটি মোটরসাইকেল জব্দ করে।রাতেই তাকে জীবননগর থানায় সোপর্দ করেছে বিজিবি। স্বর্ণগুলো ভারতে পাচারের উদ্দেশ্যে ওই ইউপি সদস্য সীমান্তে নিয়ে যাচ্ছিলেন বলে এ বিজ্ঞপ্তিতে জানানো হয়।