Opu Hasnat

আজ ১৬ জুন বুধবার ২০২১,

সুবিধা বঞ্চিত শতাধিক শিশু পেল নতুন জামা আর ঈদ সেলামী নীলফামারী

সুবিধা বঞ্চিত শতাধিক শিশু পেল নতুন জামা আর ঈদ সেলামী

এতিম, অসহায় আর লকডাউন পরিস্থিতির শিকার শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের হাতে ঈদের নতুন জামা আর ঈদের সেলামী তুলে দিয়েছে নীলফামারীর সৈয়দপুরের স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের প্রিয় সৈয়দপুর। সোমবার (১০ মে) সকালে শহরের গোলাহাট রাজ্জাকিয়া গফুরিয়া মাদ্রাসা মাঠে শিশুদের ঈদের ওই নতুন জামা উপহার দেয় সংগঠনের সদস্যরা। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিক এম আর আলম ঝন্টু, সৈয়দপুর পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাফিজুর রহমান সরকার মুন্না, গফুরিয়া মাদ্রাসার সুপারিনটেনডেন্ট মো. রফিকুল ইসলাম, আমাদের প্রিয় সৈয়দপুর সংগঠনের ওয়াকার আনসারী, এসরার আনসারী, নওশাদ আনসারী, সামিউল আলিম, রাজা, সাজু, রাজা, প্রমুখ। 

সংগঠনের এসরার আনসারী বলেন, এই বছরে ১১৪ জন অসহায় মানুষ আর শিশুদের ঈদের নতুন পোশাকের ব্যবস্থা করেছি আমরা। কোভিডের কারনে বড় আনুষ্ঠানিকতা আয়োজন না থাকলেও আমাদের সংগঠনের সদস্যরা অসহায়দের বাসায় বাসায় নতুন পোশাক পৌঁছে দিচ্ছে। বাসায় বাসায় পৌঁছে দেওয়ার এই ধারাবাহিকতা ঈদের আগের দিন পর্যন্ত থাকবে। উপহার হিসেবে সামান্য হলেও শিশুদের মুখের হাসি আর ওদের প্রাপ্তির আনন্দই আমাদের স্বার্থকতা। এছাড়া চাঁদ রাতে শতাধিক মানুষকে দেওয়া হবে সেমাই, চিনি, দুধ।