Opu Hasnat

আজ ১৮ জুন শুক্রবার ২০২১,

ব্রেকিং নিউজ

কালকিনিতে জমির সীমানার মাপ নিয়ে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধসহ আহত ১০ মাদারীপুর

কালকিনিতে জমির সীমানার মাপ নিয়ে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধসহ আহত ১০

মাদারীপুরের কালকিনিতে জমির সীমানার মাপ নিয়ে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয় থানায় অভিযোগ করা হয়েছে। শনিবার সন্ধ্যায় এ হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও পুলিশ সুত্রে জানাগেছে, পৌর এলাকার পশ্চিম মিনাজদী গ্রামের রশিদ কাজীর বাড়ির জমির সীমানা নিয়ে একই এলাকার রাজ্জাক হাওলাদারের বেশ কিছুদিন ধরে দ্ব›দ্ব চলে আসছে। পরে বিষয়টি নিয়ে উভয় পক্ষই আপোষ-মিমাংশা হওয়ার জন্য স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের নিয়ে ওই বিরোধপুর্ন জমির সীমানা মাপার আয়োজন করেন। এ মাপ নিয়ে এক পর্যায় উভয় পক্ষের মাঝে বাকবিতন্ডা সৃষ্টি হয়। এর জের ধরে রাজ্জাক হাওলাদারের নেতৃত্বে শিরাজুল, আনেচ হাওলাদার ও বাবুল হাওলাদার মিলে তাদের দলবল নিয়ে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে রশিদ কাজীর বাড়িতে হামলা চালায়। এসময় তাদের বাঁধা দিলে রশিদ কাজী(৫০), বাশার কাজী(২৮), বৃদ্ধ রব কাজী(৬০), হুমায়ন কাজী(৪০), বৃদ্ধ আজিজ কাজী(৬৩) ও জাফর কাজীসহ(২১) ১০ জন আহত হন। এ হামলার ঘটনায় ভুক্তভোগী রশিদ কাজীর ছেলে  আবু জাফর বাদী হয়ে কালকিনি থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আহত রশিদ  কাজী বলেন, বিনা অপারাধে রাজ্জাক হাওলাদার তার দলবল নিয়ে আমাদের লোকজনের উপর হামলা করেছে। আমরা রাজ্জাকের বিচার চাই।

এ বিষয় অভিযুক্ত রাজ্জাক কাজী বলেন, আমরা আগে হামলা করিনি। আমাদের উপর রশিদ কাজী উল্টো হামলা করেছে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল বলেন, মারামারির ঘটনায় থানায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের অন্যান্য খবর