Opu Hasnat

আজ ১৮ আগস্ট বৃহস্পতিবার ২০২২,

মুক্তিযোদ্ধাদের সম্মান করলে জাতি সম্মানিত হবে : ফারুক খান এমপি গোপালগঞ্জ

মুক্তিযোদ্ধাদের সম্মান করলে জাতি সম্মানিত হবে : ফারুক খান এমপি

মুক্তিযোদ্ধাদের সম্মান করলে জাতি সম্মানিত হবে। আওয়ামীলীগ সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান জানিয়ে মুক্তিযোদ্ধাদের ভাতা বৃদ্ধির লক্ষে কাজ করে যাচ্ছে। বুধবার (১৭ ফেব্রুয়ারী) বেলা ১২ টায় গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এম’পি বক্তব্য  এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, বিএনপি-জামাত সরকার যখন ক্ষমতা ছিল তখন মুক্তিযোদ্ধারা পরিচয় দিতে পারতেন না, পরিচয় দিলে লাঞ্চিত হতেন। বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তিযোদ্ধার চেতনার সরকার বলে মুক্তিযোদ্ধাদের সম্মান যাতে ক্ষুন্ন না হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। 

মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ জুবায়ের রহমান রাশেদের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র এ্যাড. আতিকুর রহমান মিয়া, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রবিউল আলম সিকদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কাবির মিয়া,  সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ফিরোজ খান, উপজেলা প্রকৌশলী সজল কুমার দত্ত প্রমুখ। 

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ সাইদুর রহমান। 

উল্লেখ্য, ২ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে নির্মিত সম্প্রসারিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপে-ক্সে রয়েছে আধুনিক কনফারেন্স রুম, কমিউনিটি সেন্টারের সুযোগ,দোকান এবং মুক্তিযোদ্ধাদের অফিসিয়াল কার্যক্রমের জন্য অফিস রুম। এরপর খান্দারপাড় ইউনিয়ন পরিষদের নতুন কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেন।  

এই বিভাগের অন্যান্য খবর