Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

বিয়ের ১৮ দিনের মাথায় করোনায় মৃত্যু সিলেট

বিয়ের ১৮ দিনের মাথায় করোনায় মৃত্যু

নবদম্পতির হাতের মেহেদির রং এখনও শুকায়নি। সবেমাত্র দাম্পত্য জীবনের সুখময় মুুহূর্তগুলো জীবন খাতায় গল্পে-ছন্দে লিখতে শুরু করেছিলেন কাওসার আহমদ ও তার সদ্য বিবাহিত স্ত্রী। কিন্তু করোনা নামক ভয়ঙ্কর ঝড়টি নিভিয়ে দিলো কাওসারের জীবন প্রদীপ। তছনছ করে দিলো নববধূর জীবন।

নিহত কাওসার আহমদ সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের তুরুকখলা গ্রামের বাসিন্দা ছিলেন। তিনি মঙ্গলবার বেলা দেড়টার দিকে সিলেট মাউন্ট এডোরা হসপিটালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মঙ্গলবার এশার নামাজের পরে তুরুকখলা ঈদগাহ মাঠে স্বাস্থ্যবিধি মেনে কাওছারের জানাজার নামাজ অনুষ্ঠিত ও পরে পারিবারিক করবস্থানে তার দাফন সম্পন্ন হয়। স্থানীয় সূত্রে জানা গেছে, কাওছার আহমদের মা-বাবাসহ পরিবারের সবাই কানাডায় বসবাস করেন। তবে তিনি যুক্তরাজ্যের ওয়ালসল শহরে থাকতেন। মাত্র দুই মাস আগে কাওছার সে দেশে স্থায়ীভাবে বসবাসের সুযোগ পান। মাসখানেক আগে তিনি দেশে আসেন এবং মাত্র ১৮ দিন আগে তার বিয়ে সম্পন্ন হয়।

এরই মাঝে শারীরিক করোনার উপসর্গগুলো দেখা দিলে কাওছার নমুনা পরীক্ষার জন্য দেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তিনি সিলেট মাউন্ট এডোরা হসপিটালে ভর্তি হন এবং মঙ্গলবার দুপুর দেড়টার দিকে কাওছার মৃত্যুর কোলে ঢলে পড়েন।