Opu Hasnat

আজ ২৭ সেপ্টেম্বর সোমবার ২০২১,

হবিগঞ্জে চালককে খুন করে অটোরিক্সা ছিনতাই, আটক ৫ হবিগঞ্জ

হবিগঞ্জে চালককে খুন করে অটোরিক্সা ছিনতাই, আটক ৫

গতকাল  (১২ জুলাই) রাতে ২টার পর হবিগঞ্জে কাউসার মিয়া (৩২) নামে এক ব্যক্তিকে খুন করে তার সিএনজিচালিত অটোরিকশাটি নিয়ে গেছে ছিনতাইকারীরা।  সোমবার সকালে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে ওই অটোরিকশাসহ ৫ ছিনতাইকারীকে আটক করে পুলিশ। তিনি চুনারুঘাট উপজেলার কালীনগর গ্রামের মৃত জব্বার মিয়ার ছেলে।

আটকরা হলেন, হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামের শের আলীর ছেলে রুবেল মিয়া (২৫), একই উপজেলার মাছুলিয়া গ্রামের শফিক মিয়ার ছেলে বাদল মিয়া (২২), বড় বহুলা গ্রামের নুর আলীর ছেলে শাহ আলম (২০), ধুলিয়াখাল গ্রামের এংরাজ মিয়ার ছেলে কাউসার মিয়া (২২) ও মোহনপুর গ্রামের সিজিল মিয়ার ছেলে জুয়েল মিয়া (২০)।

পুলিশ জানায়, রোববার রাতে যাত্রীবেশে ৫ ছিনতাইকারী ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ সদর উপজেলার অলিপুর এলাকা থেকে হবিগঞ্জ আসার কথা বলে অটোরিকশাটি ভাড়া নেয়। পথে নসরতপুর-কামড়াপুর বাইপাস সড়কের পশ্চিম ভাদৈ এলাকায় কাউসারকে খুন করে মৃতদেহ রাস্তার পাশে ফেলে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

সোমবার সকাল ৬টায় ছিনতাইকারীরা অটোরিকশাটি শ্রীমঙ্গল উপজেলার বরোনা গ্রামে বিক্রি করতে যায়। খবর পেয়ে শ্রীমঙ্গল থানা পুলিশ সেখান থেকে তাদের আটক করে।

শ্রীমঙ্গল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহেদা বেগম ও হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন চালক খুন ও ছিনতাইকারীদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।