Opu Hasnat

আজ ৮ মে বুধবার ২০২৪,

হবিগঞ্জে অপহরণের পর চার শিশুকে হত্যা হবিগঞ্জ

হবিগঞ্জে অপহরণের পর চার শিশুকে হত্যা

হবিগঞ্জের বাহুবল উপজেলায় অপহরণের পর চার শিশুকে হত্যা করা হয়েছে। 

স্থানীয়দের কাছে খবর পেয়ে আজ (১৭ ফেব্রুয়ারি) সকালে বাহুবলের সুন্দ্রাটিকি এলাকায় চার শিশুর বাড়ির পাশের একটি গর্ত থেকে পুলিশ মৃতদেহগুলো উদ্ধার করে। 

এদিকে, শিশুদের হত্যাকারীদের ধরিয়ে দিলে লাখ টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছেন পুলিশের সিলেট বিভাগের ডিআইজি মিজানুর রহমান। 

জানা গেছে শুক্রবার (১২ ফেব্রুয়ারি) তাদের অপরহণ করা হয়। 

নিহত শিশুরা হলো- বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র জাকারিয়া শুভ (৮), প্রথম শ্রেণির ছাত্র মনির মিয়া (৭), চতুর্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০) ও সুন্দ্রাটিকি মাদ্রাসার ছাত্র ইসমাইল মিয়া (১০)। এদের মধ্যে তিনজন সম্পর্কে আপন চাচাতো ভাই।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, মৃতদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

খবর পেয়ে সিলেট বিভাগের ডিআইজি মিজানুর রহমানসহ পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

এসময় সিলেট বিভাগের ডিআইজি মিজানুর রহমান বলেন, যে এই চার শিশুর হত্যাকারীদের ধরিয়ে দিতে পারবে তাকে এক লাখ টাকা পুরস্কার দেওয়া হবে।  

এ অভিযোগ তদন্ত করে দেখার আশ্বাস দিয়ে সিলেট বিভাগের ডিআইজি মিজানুর রহমান জানান, চার শিশুকে হত্যা করা হয়েছে। যারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে অবিলম্বে তাদের গ্রেফতার করে শাস্তি দেওয়া হবে। 

তবে এ হত্যাকান্ডের তাৎক্ষনিক কোন কারন জানাতে পারেনি পুলিশ।