Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের সংঘর্ষে নিহত অন্তত ১৫ ব্রাহ্মনবাড়িয়া

TrainAccidentjpg_2019-11-12_07:13:54.jpg

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী ‘তুর্ণা নিশীথা’র সঙ্গে সিলেট থেকে চট্টগ্রাম অভিমুখে যাত্রা করা ‘উদয়ন এক্সপ্রেস’ ট্রেনের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় অন্তত ১৫ জন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন শতাধিক মানুষ।

সোমবার (১১...

বিস্তারিত

বিএনপির হাতই রক্তে রঞ্জিত : আইনমন্ত্রী আনিসুল হক ব্রাহ্মনবাড়িয়া

LawMinisterAnisulHaquejpg_2019-08-30_20:17:08.jpg

‘ইতিহাস বলে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করেছে।’ ‘বঙ্গবন্ধুর পরিবারের ১৭ জনকে হত্যা করার ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন জিয়াউর রহমান। জিয়াউর রহমান ক্যু নাটক সাজিয়ে আর্মির ৫ থেকে ৬ হাজার সৈন্য হত্যা করেছে। তাহলে কার হাত রক্তে রঞ্জিত?...

বিস্তারিত

ব্রাহ্মণবাড়িয়ায় এলামনাই এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত ব্রাহ্মনবাড়িয়া

Lamamijpg_2019-07-23_00:05:31.jpg

মো. লিমন মিয়া, ব্রাহ্মণবাড়িয়া : সুহিলপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়, সুহিলপুর,  সদর, ব্রাহ্মণবাড়িয়ায়  এলামনাই এসোসিয়েশনের সভাপতি অধ্যক্ষ মোঃ ওবায়দুর রহমান মহোদয়ের সভাপতিত্বে প্রথম আনুষ্ঠানিক সভা প্রধান শিক্ষক এর কার্যালয়ে...

বিস্তারিত

বাহ্মণবাড়িয়া জেলা রোভারের ১১৬ ও ১১৭তম বেসিক কোর্সের উদ্বোধন ব্রাহ্মনবাড়িয়া

BasicCoursejpg_2019-06-11_01:42:19.jpg

সোমবার (১০ মে)  বাংলাদেশ স্কাউটস ব্রাহ্মণবাড়িয়া জেলা রোভারের ব্যবস্থাপায় এবং বাংলাদেশ স্কাউটস কুমিল্লা অঞ্চলের পরিচালনায় ১১৬ ও ১১৭ তম স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্সের শুভ উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত...

বিস্তারিত

বরযাত্রীবাহী মাইক্রোবাস খাদে পড়ে নিহত ৫ ব্রাহ্মনবাড়িয়া

RoadAccidentjpg_2019-01-15_18:50:53.jpg

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় বরযাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পাঁচজন নিহত হয়েছেন। এতে বরসহ আহত হয়েছেন তিনজন। মঙ্গলবার বেলা আড়াইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার বীরপাশা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-...

বিস্তারিত