Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

ঈদকে সামনে রেখে চলছে চাঁদাবাজি

নোয়াখালীর চৌরাস্তায় হিমাচল গাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাংচুর, চালকসহ ৩জন আহত নোয়াখালী

নোয়াখালীর চৌরাস্তায় হিমাচল গাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাংচুর, চালকসহ ৩জন আহত

ঈদকে সামনে রেখে চাঁদার জন্য নোয়াখালীর বেগমগঞ্জ চৌরাস্তায় (আন্ত:) হিমাচল গাড়িতে সন্ত্রাসী হামলা ও ভাংচুর করেছে সন্ত্রাসীরা এবং চালক ও হেলফার সহ ৩জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত সাড়ে ১১টায়।

প্রত্যক্ষদর্শী কয়েকজন হিমাচল গাড়ির যাত্রী জানান, মঙ্গলবার রাতে ঢাকা থেকে নোয়াখালী আসার পথে রাত আনুমানিক ১১টায় সোনাইমুড়ি-মনোহরগঞ্জ সড়কে একদল দুবৃর্ত্ত মাইক্রো নিয়ে সংকেত হিমাচল গাড়ির সামনে দাড়ায় এবং তাদের গাড়িতে ধাক্কা লেগেছে বলে অজুহাত সৃষ্টি হিমাচল গাড়িতে উঠার চেষ্টা করে। এক পর্যায়ে হিমাচল গাড়ির চালক ডাকাত সন্দেহে ঘটনা বুঝে দ্রæত গাড়ি চালিয়ে নোয়াখালী উদ্দ্যেশে চৌরাস্তায় আসে। সন্ত্রাসীরা পিছনে পিছনে গাড়ি ধাওয়া করে চৌরাস্তায় এসে গাড়িটি থামলে সন্ত্রাসীরা অর্তকৃতভাবে গাড়িতে হামলা ও ভাংচুর করে এবং চালক ও হেলফার সহ ৩জনকে পিটিয়ে আহত করে। এসময় যাত্রীদের মধ্যে ডাকাত আতঙ্ক ছড়িয়ে পরে। চাঁদার জন্য দীর্ঘ সময় গাড়িটি আটক করে রাখে।

এ ব্যাপারে হিমাচল গাড়ির জেনারেল ম্যানেজার মোঃ বেলাল সত্যতা স্বীকার বলেন, কিছু বখাটে সন্ত্রাসী চাঁদার জন্য এ ঘটনা ঘটিয়েছে। পরে ৩ হাজার টাকা চাঁদা নিয়ে গাড়ি ছেড়ে দেয়। এদিকে ঈদকে সামনে রেখে চলছে গাড়িতে ঢাকা-নোয়াখালী, সোনাইমুড়ি ও চৌমুহনী-মাইজদী-সোনাপুর সড়কে ব্যাপক চাঁদাবাজি চলছে বলে অনেক যাত্রী অভিযোগ করেন।

এ বিষয়ে নোয়াখালী পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ ঘটনার সত্যতা স্বীকার বলেন, আমি তাৎক্ষনিক বেগমগঞ্জ পুলিশকে ব্যবস্থা নিতে বলেছি। হিমাচল গাড়ির পক্ষ থেকে মামলা করলে সন্ত্রাসীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।