Opu Hasnat

আজ ১৬ জুন রবিবার ২০২৪,

মাগুরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন মাগুরা

মাগুরায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডাকাপ জেলা পর্যায়ের প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট আজ থেকে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে শুরু হয়েছে। মাগুরা জেলা প্রাথমিক শিক্ষা অফিস আয়োজিত এই টুর্ণামেন্টের উদ্বোধন করেন সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। 

মাগুরা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সিরাজুদ্দোহা এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক প্রশান্ত কুমার বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ফ ম আব্দুল ফাত্তাহ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু নাছির বাবলু ও বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও স্থানীয় নেতৃবৃন্দ। 

টুর্ণামেন্টে বালক দলে জেলার ৪ টি স্কুল এবং বালিকা দলে জেলার ৪ টি স্কুল অংশ গ্রহন করছে। উদ্বোধনী খেলায় বালিকা দলে মাগুরা সদর উপজেলারসরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশ বনামমহম্মদপুর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশএবং বালক দলে মাগুরা সদর উপজেলার সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশ বনাম মহম্মদপুর উপজেলার সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশ অংশগ্রহন করে। জেলার ক্রিড়ামোদীগন এই খেলা উপভোগ করে।

এই বিভাগের অন্যান্য খবর