Opu Hasnat

আজ ১৫ জুলাই সোমবার ২০২৪,

দুর্গাপুরে বালুবাহী লড়ির ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত নেত্রকোনা

দুর্গাপুরে বালুবাহী লড়ির ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

নেত্রকোনার দুর্গাপুরে বালুবাহী লড়ি ও মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল চালক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী শাহ আলম (২৫) নিহত হয়েছে। এ ঘটনায় অপর এক মোটরসাইকেল চালক তোফাজ্জল (৪৫) আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের ত্রিনালী নামক স্থানে এ ঘটনাটি ঘটে। নিহত শাহ আলম ওই ইউনিয়নের ফারংপাড়া গ্রামের আব্দুল কাদিরের ছেলে। সে টাঙ্গাইলে করটিয়া সাদত বিশ্ববিদ্যলয়ের শিক্ষার্থী। 

স্থানীয় সূত্রে জানা যায়, সদর ইউনিয়নের ১নং বালু মহাল থেকে বালুভর্তি লড়িটি দুর্গাপুরে আসার সময় শাহআলম তার মোটরসাইকেল নিয়ে বাড়ী যাওয়ার সময় ত্রিনালী নামক স্থানে ব্যাপরোয়া লড়ির সাথে সংঘর্ষ লেগে রাস্তার নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা শাহআলম ও অপরযাত্রী তোফাজ্জল কে হাসপাতালে নিয়ে আসলে গুরুতর আহত অবস্থায় শাহআলম কে ময়মনসিংহ মেডিকেলে প্রেরণ করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনার পরপরই ক্ষুব্ধ এলাকাবাসী ফারংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তা বন্ধ করে দিয়ে ১নং বালুঘাট বন্ধের দাবী জানায়।  

এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) নুর আলম জানান, এ ঘটনায় ঘাতক লড়ি ও চালককে আটক করা হয়েছে।  নিহতের পরিবারের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।