Opu Hasnat

আজ ১৪ জুলাই রবিবার ২০২৪,

ফের বিজ্ঞাপনে আলোচিত চিত্রনায়িকা রাজ রিপা বিনোদন

ফের বিজ্ঞাপনে আলোচিত চিত্রনায়িকা রাজ রিপা

ফয়সাল হাবিব সানি : ‘দহন’ সিনেমার মাধ্যমে ঢালিউডে বড়ো পর্দায় নাম লেখান নতুন প্রজন্মের গ্ল্যামারাস চিত্রনায়িকা রাজ রিপা। এরই মধ্যে বিভিন্ন চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশসায় নিজেকে সামিল করেছেন তিনি। বর্তমানে সিনেমার পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনচিত্রেও ব্যস্ত সময় অতিবাহিত করছেন রাজ রিপা। আন্তর্জাতিক নারী দিবসের একটি ওডিসিতে বেশ প্রশংসিত হয়েছিলেন রাজ রিপা। এরপর বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে গ্রামীণফোনের বিজ্ঞাপনে দেখতে পাওয়া গেছে তাকে৷ কিছুদিন পূর্বে আবারও সাকিব আল হাসানের সঙ্গে ‘OPPO’ ফোনের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে আবারও আলোচিত হন তিনি। 

সম্প্রতি, সুরেশ সরিষা তেলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন রাজ রিপা। জানা যায় যে, নির্মাতা বাপি সাহার পরিচালনায় নরসিংদীতে এরই মধ্যে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। বিজ্ঞাপনটিতে রাজ রিপার সঙ্গে চিত্রনায়ক জয় চৌধুরীকেও দেখতে পাওয়া যাবে৷ উল্লেখ্য, মুক্তির প্রহর গুণছে বাংলাদেশি-আমেরিকান চলচ্চিত্র পরিচালক ইফতেখার চৌধুরী পরিচালিত রাজ রিপা অভিনীত ‘মুক্তি’ চলচ্চিত্রটি। 

এদিকে, নতুন এ বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে রাজ রিপা বলেন, ‘বাপি সাহা দাদা বেশ আন্তরিক মনের মানুষ। তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ ছিল। প্রথমবার তার সঙ্গে কাজ করলাম, ইনশাল্লাহ্ পরবর্তীতে তার নির্দেশনায় আরও কাজ করা হবে৷ সর্বোপরি, আমার শুভাকাঙ্খীদের ভালোবাসাকে পুঁজি করেই সামনের দিকে এগিয়ে যেতে চাই, ভালো কাজ দিয়েই নিজেকে প্রমাণ করতে চাই।’