Opu Hasnat

আজ ২০ জুন বৃহস্পতিবার ২০২৪,

দুর্গাপুরে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত নেত্রকোনা

দুর্গাপুরে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

নেত্রকোনার দুর্গাপুরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইউনিসেফ এর আয়োজনে শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে বিভিন্ন প্রতিযোগিদের অংশগ্রহনে এ প্রতিযোগিতা উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান।

পারস্পরিক অংশীদারিত্বের মাধ্যমে ‘‘ক্ষতিকারক অভ্যাস এবং শিশু ও মহিলাদের বিরুদ্ধে সহিংসতা নির্মূল করার জন্য স্পোর্টস ফর ডেভেলপমেন্ট এর মাধ্যমে সুবিধা বঞ্চিত কিশোর-কিশোরী তাদের কমিউনিটির ইতিবাচক পরিবর্তনের লক্ষ্যে এ ক্রীড়া প্রতিযোগীতার আয়োজন করা হয়। উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিনের সঞ্চালনায়, ইউএনও রাজীব উল আহসানের সভাপতিত্বে অন্যদের মধ্যে আলোচনা করেন, ওসি শিবিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা স্নিগবেন্দু বাউল, জেলা ক্রীড়া অফিসার আফরিন আক্তার মনি, ইউনিসেফ প্রতিনিধি নিপেন চন্দ্র দাস, ডনবস্কো কলেজের পরিচালক ফাদার পাওয়েল কোচিওলেক, দুর্গাপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মাও: আব্দুস সালাম প্রমুখ। 

এ বিষয়ে শিক্ষার্থীদের উদ্দেশ্যে ইউএনও বলেন, সুবিধা বঞ্চিত কিশোর-কিশোরী তাদের কমিউনিটির ইতিবাচক পরিবর্তনের লক্ষ্যে এ খেলাধুলার আয়োজন করা হয়েছে। এছাড়াও শিশুদের বিরুদ্ধে সহিংসতা নির্মূল করতে নিয়মিত খেলাধুলা করার পরামর্শসহ নানা দিক নির্দেশনা দেওয়া হয়।