Opu Hasnat

আজ ২০ জুন বৃহস্পতিবার ২০২৪,

সৈয়দপুরে খেলার মাঠ থেকে ১১ জুয়াড়ি আটক নীলফামারী

সৈয়দপুরে খেলার মাঠ থেকে ১১ জুয়াড়ি আটক

নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ে মাঠে জুয়ার আসর থেকে ১১ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। রোববার বেলা ১১ টার দিকে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলামের নেতৃত্বে বিশেষ অভিযানে তাদের আটক করা হয়।

আটক জুয়ারীরা হলো,শহরের নতুন বাবুপাড়ার হাসানের ছেলে সামস (৪০), একই এলাকার কাইয়ুমের ছেলে মিষ্টার (২৪), আশরাফ আলীর ছেলে আলম (৩২), মুন্সিপাড়া খেজুরবাগ এলাকার ইরফানুল হকের ছেলে ইমরান (৩০), আলম প্রেস এলাকার ওসমানের ছেলে ইসরাফিল (৩০), রেলওয়ে স্টেসন সংলগ্ন বালুরেশ ক্যাম্পের আকতারের ছেলে হায়দার (৪০) ও কুন্দল এলাকার নজরুলের ছেলে আব্দুল কাদের (৪৫)। উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাসকান্দর এলাকার সামসুদ্দিনের ছেলে মোস্তাফিজুর (৫০), একই ইউনিয়নের দক্ষিণ সোনাখুলী গ্রামের মনসুর উদ্দিনের ছেলে আব্দুল লতিফ (৫০), দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার চকসন্নাসী ইসবপুর গ্রামের নজরুল হোসেনের ছেলে দেলোয়ার হোসেন (২৯), নীলফামারী সদর উপজেলার কাদিখোল গ্রামের তমির উদ্দিনের ছেলে আবুল কালাম (৩৫)।

পুলিশ  সূত্রে জানা যায়, রেলওয়ে খেলার মাঠে প্রতিদিন জুয়ার আসর বসানো হয় এমন খবরে ওইদিন ওসি সাইফুল ইসলামের নেতৃত্বে রেলওয়ে মাঠ অভিযান চালানো হয়।

আটকদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন উদ্ধার করে তা জব্দ করা হয়েচে। আইনি প্রক্রিয়া শেষে তাদের নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে।