Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

দৈনিক কুমার ও বাঙ্গালী সময় পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন ফরিদপুর

দৈনিক কুমার ও বাঙ্গালী সময়  পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফরিদপুরের ভাঙ্গায় দলিল লেখক সমিতির কমপ্লেক্সে দৈনিক কুমার ও বাঙ্গালী সময় পত্রিকায় সংবাদ প্রচারের প্রতিবাদে রবিবার সকাল ১১টায় সংবাদ সম্মেলন করেন স্ট্যাম্প ভেন্ডার মোঃ আজম আলী। 

সংবাদ সম্মেলনে স্ট্যাম্প ভেন্ডার মোঃ আজম আলী বলেন, আমার বিরুদ্ধে ৩/৫/২০২৩খ্রি. তারিখে দৈনিক কুমার ও ৪/৫/২০২৩খ্রি. তারিখে বাঙ্গালী সময় পত্রিকায় যে সংবাদ প্রকাশ করেছে তাহা সম্পূর্ণ বানোয়াট, উদ্দেশ্যে প্রণোদিত ও ভিত্তিহীন উল্লেখ্য দৈনিক কুমার পত্রিকায় প্রচারিত শিরোনামে জাল দলিলের কারখানা আজম আলী জেলে থেকে আজ হাজার কোটি টাকার মালিক। আমার নামে যে জাল দলিল করার কথা সংবাদ প্রচারিত হয়। তাহা সম্পূর্ণ মিথ্যা, আমি কোন দলিল লেখক নই ।  উল্লেখিত পত্রিকায় যে দলিলের কথা উল্লেখ করা হইয়াছে যাহার নাম্বার ২০২০ সালের ২৪৯৬ নম্বর ঐ দলিলের লেখক মোঃ সিরাজ মিয়া, ২০২১ সালের ২৫৩৫ নম্বর ও ২০২১ সালের ৫৮৬৮ নম্বর দলিলের লেখক আঃ করিম ফকির । দলিল সমন্ধে আমি অবগত নই। বা আমার কোন সংশ্লিষ্টতা নাই। বাঙ্গালী সময় পত্রিকায়  প্রচারিত শিরোনামে মাছ বিক্রেতা থেকে হাজার কোটি টাকার মালিক। 

এ প্রসঙ্গে সাংবাদিকদের জানান আমি হাজার কোটি টাকার মালিক নই। আমার বিরুদ্ধে বাঙ্গালী সময় মিথ্যা সংবাদ প্রচার করেছে। একটি কুচক্র মহল আমার সুনাম ক্ষুন্য করার জন্য মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রচার করেন।