Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

মাগুরায় মহান মে দিবস পালিত মাগুরা

মাগুরায় মহান মে দিবস পালিত

‘শ্রমিক-মালিক ঐক্য গড়ি স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি, দুনিয়ার মজদুর এক হও বাংলার মেহনতি মানুষ এক হও’ এই প্রতিপাদ্যে ১ মে মাগুরায় মহান মে দিবস পালিত হয়েছে। দিনটি পালন উপলক্ষে জাতীয় শ্রমিকলীগ মাগুরা জেলা শাখার আয়োজনে বিভিন্ন কর্মসূচির আয়োজন করে। 

কর্মসূচির মধ্যে জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ফ ম আব্দুল ফাত্তাহ্ মে দিবসের শুভ উদ্বোধন করেন। সংসদ সদস্য এ্যাডভোকেট. সাইফুজ্জামান শিখর অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এবং তার নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃশকলীগ ও বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহন করে। বর্ণাঢ্য র‌্যালী শেষে আছাদুজ্জামান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

জেলা শ্রমিকলীগের সভাপতি সাইফুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তৃতা করেন, সংসদ সদস্য. এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ফ ম আব্দুল ফাত্তাহ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু নাছির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল ও স্থানীয় নেতৃবৃন্দ।