Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

নগরকান্দা-সালথা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া রাজধানী

নগরকান্দা-সালথা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া

নগরকান্দা-সালথা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর ইফতার ও দোয়া মাহফিল সোমবার ঢাকার একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সংগঠনের সাধারণ সদস্যসহ ঢাকায় বসবাসরত নগরকান্দা-সালথার অনেকেই পরিবারসহ এই ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। রমজানের মধ্যভাগ মাগফেরাতের উপর বিষদ আলোচনা করেন নগরকান্দার সন্তান মাওলানা মাহফুজুর রহমান। 

ইফতার অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ- কমিটির সদস্য অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া, গার্মেন্টস শিল্পের ব্যবসায়ী  মো: আলীমুজ্জামান, মোঃ শামসুল হক, পরিবহন ব্যবসায়ী শায়েস্তা খান, দুবাই কনস্ট্রাকশন ও ডেভলপার লিমিটেডের পরিচালক মোঃ রবিউল মৃধা, মটর ব্যবসায়ী শাহিন শরীফ, এসআই ওহিদুজ্জামান সহ আরো অনেক গণ্যমান্য ব্যক্তিগণ।

সংগঠনের যুগ্নসাধারন সম্পাদক আহসান হাবীব রমজানের তাৎপর্য সম্পর্কে বর্ণনা করেন ও তার পরিবারের জন্য সকলের কাছে দোয়া চান।  সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আরিফুজ্জামান এর সঞ্চালনায় রমজানের  তাৎপর্য ও দোয়া মাহফিল অনুষ্ঠানটি পরিচালিত হয়। 

সবশেষে সংগঠনের সভাপতি খন্দকার পারভেজুল হক তার আলোচনায় রমজানের মধ্যভাগ  মাগফেরাতের উপর আলোচনা করেন এবং তিনি আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে বলেন-এই পবিত্র রমজান মাসে আমরা কতিপয় ঢাকায় বসবাসকারী নগরকান্দা ও সালথার কিছু মানুষ ও কিছু পরিবার একসাথে ইফতার  ও ইফতার পূর্ব মুহূর্তে ইফতার সামনে রেখে সকলের জন্য দোয়া ও মোনাজাত করতে পেরে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি এবং তিনি উক্ত অঞ্চলের মানুষের জন্য গুনাহ মাফের জন্য এই পবিত্র রমজানে দোয়া করেন। 

এ সময়ের সংগঠনের আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি রোমান মিয়া, সহ-সভাপতি হাবিবুর রহমান মিন্টু,  সাজ্জাদ হোসেন, হাবিবুর রহমান, সংগঠনের সাধারন সম্পাদক ফজলে রাব্বি চৌধিরী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আরিফুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদ শামিমা সুলতানা রুমা, সমাজকল্যাণ সম্পাদক জাকির হোসেন রিমন, সহ-সম্পাদক মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সোহাগ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইমরুল হোসেন, সহ-সম্পাদক তাহের ঠাকুর।