Opu Hasnat

আজ ২৬ এপ্রিল শুক্রবার ২০২৪,

বিএনপি ক্ষমতায় এলে প্রথমে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করা হবে : শাহাজাদা মিয়া রাজবাড়ী

বিএনপি ক্ষমতায় এলে প্রথমে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করা হবে : শাহাজাদা মিয়া

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা মন্ডলির সদস্য জহুরুল হক শাহজাদা মিয়া বলেছেন, বিএনপি ক্ষমতায় আসলে প্রথমেই ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করা হবে। শনিবার (১ এপ্রিল) বিকেলে রাজবাড়ী জেলা বিএনপির আয়োজনে  দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদ ও ১০ দফা দাবি বাস্তবায়নে রাজবাড়ীতে অবস্থান কর্মসূচি পালন অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে তিনি একথা বলেন।

দ্রব্যমূল্যে উর্দ্ধগতি নিয়ে তিনি দাবী করেন, বিএনপি এক সপ্তাহের মধ্যে বাজার নিয়ন্ত্রন  করতে পারবে। আওয়ামী লীগ তা পারেনি। বাজারে মানুষের নাভিশ্বাস চলছে। মানুষ বলতে পারছে না। মুখ বুঝে বোবা কান্না সহ্য করছে।
ঢাকায় বিএনপি’র ইফতার মাহফিলে গনমাধ্যম কর্মীদের উপর হামলার ব্যাপারে প্রশ্ন করা হলে তার কোন উত্তর না দিয়ে সটকে পরেন তিনি। 

এ সময় জেলা বিএনপির আহ্বায়ক এ্যাডভোকেট  লিয়াকত আলী বাবু , সদস্য সচিব এ্যাডভোকেট কামরুল আলম,  যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম পিন্টু, সাবেক জেলা বিএনপির সাধারন সম্পাদক হারুন অর রশিদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমানসহ দলের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।