Opu Hasnat

আজ ৩ জুন শনিবার ২০২৩,

সুনামগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন সুনামগঞ্জ

সুনামগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

সারা দেশের ন্যায় সুনামগঞ্জে যথাযোগ্য মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপিত হচ্ছে। রবিবার ভোরে সুর্যোদয়ের সাথে সাথে মহান স্বাধীনতা দিবস পালন উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে জাতীয় পতাকা উত্তোলন ও শহিদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়।

শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর নেৃতৃত্বে প্রশাসনের কর্মকর্তারা, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, পুলিশ সুপার এহসান শাহ'র নেতৃত্বে পুলিশের উধর্বতন কর্মকর্তারা, মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদেও চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট ও সাধারন সম্পাদক নোমান বখত পলিনের নেতৃত্বে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা, জেলা পরিষদ, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতের নেতৃত্বে পৌরসভার কাউন্সিলরবৃন্দ, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দরা, জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মো. সেলিম আহমদের নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দরা, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন ও সাধারন সম্পাদক এড. নুরুল ইসলাম নুরুলের নেতৃত্বে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, যুবলীগ, কৃষকলীগ শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, উদীচী শিল্পীগোষ্ঠি, সামাজিক সংগঠন এবং সরকারি বেসরকারি সংস্থা।

এছাড়াও মহান স্বাধীনতা দিবস পালন উপলক্ষে রবিবার দুপুরে জেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা এবং জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে আলোচনা সভার আয়োজন অনুষ্ঠিত হয়েছে।