Opu Hasnat

আজ ১৬ জুন রবিবার ২০২৪,

বড়াইগ্রামে বাস ও পিকআপ মুখামুখি সংঘর্ষে নিহত ১, আহত ১০ নাটোর

বড়াইগ্রামে বাস ও পিকআপ মুখামুখি সংঘর্ষে নিহত ১, আহত ১০

নাটোরের বড়াইগ্রামে যাত্রীবাহী বাসের সাথে মাছবাহী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যানের চালক নিহত হয়েছে। এ সময় বাস ও পিকআপের ২ হেলপারসহ ১০জন আহত হয়েছে।  নিহত নাম আলমগীর হোসেন তিনি সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার হাটিকুমরুল গ্রামের জহুরুল ইসলামের ছেলে। শুক্রবার সকাল  ১০টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের বড়াইগ্রাম মোড়ে এই দুর্ঘটনা ঘটে। 

স্হানীয় ও হাইওয়ে পুলিশ জানায়, সকাল ১০টার দিকে রাজশাহী থেকে মাছ বোঝাই পিকআপ ভ্যানটি সিরাজগঞ্জ দিকে যাচ্ছিল। পথে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের বড়াইগ্রাম মোড়ে বিপরীত থেকে আসা কুষ্টিয়াগামী একটি সুপার সনি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপ ভ্যানটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক আলমগীর মারা যায়। এছাড়া বাস ও পিকআপ ভ্যানের ২ হেলপারসহ ১০ জন আহত হয়। তাদের বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

বনপাড়া হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) মো. ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে বাস চালক পলাতক । এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।