Opu Hasnat

আজ ১৫ জুন শনিবার ২০২৪,

মুক্তিযোদ্ধাদের অবদান জাতি কোন দিন ভুলবে না : সাংসদ শিখর মাগুরা

মুক্তিযোদ্ধাদের অবদান জাতি কোন দিন ভুলবে না : সাংসদ শিখর

সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেছেন, মুক্তিযোদ্ধাদের অবদান জাতি কোন দিন ভুলবে না। স্বাধীনতা যুদ্ধে আত্মত্যাগের বিনিময়ে যে অবদান তারা রেখেছে জাতি তা আজীবন স্মরণ করবে। 

তিনি সোমবার দুপুরে মাগুরা জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য, মাগুরা পৌরসভার মেয়র ও বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেনের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান মিলনায়তনে অনুষ্ঠিত স্মরন সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। 

মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ফাত্তাহ্ এর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরন সভায় বক্তৃতা করেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ শরিফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শাখারুল ইসলাম শাকিল, ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ। বক্তাগন মরহুমের কর্মময় জীবনের উপর আলোকপাত করে বক্তৃতা করেন। স্মরন সভা শেষে তার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া, প্রার্র্থনা ও মরহুমের কবর জিয়ারত করা হয়। 

এই বিভাগের অন্যান্য খবর