Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

মাগুরায় বিজয় স্মৃতিসত্মম্ভ ও আছাদুজ্জামান অডিটরিয়াম আধুনিকায়নের উদ্বোধন মাগুরা

মাগুরায় বিজয় স্মৃতিসত্মম্ভ ও আছাদুজ্জামান অডিটরিয়াম আধুনিকায়নের উদ্বোধন

ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরা জেলার ভায়নার মোড়ে বিজয় স্মৃতিসত্মম্ভ ৪৭ লড়্গ ৪০ হাজার টাকা ব্যায়ে নির্মিত ও বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান অডিটরিয়াম আধুনিকায়ন ১ কোটি ৭২ লড়্গ টাকা ব্যায়ে নির্মিত শুক্রবার সন্ধ্যায় উদ্বোধন করা হয়েছে। 

মাগুরা জেলা পরিষদের আয়োজনে সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন। ১৯৭১ সালের ৭ ডিসেম্বর মাগুরা জেলা পাকহানাদার মুক্ত ও মাগুরা মুক্ত হয়েছিল। সেই আলোকে ৭ ডিসেম্বর মাগুরা জেলা মুক্ত হওয়ার স্মরণে ৭ টি সত্মম্ভে ভায়নার মোড়ে বিজয় স্মৃতিসত্মম্ভ স্থাপন করা হয়। পরে বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পংকজ কুমার কুন্ডুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন, মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ফ ম আব্দুল ফাত্তাহ, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা বাদল চন্দ্র হালদার ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ। 

উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সকল প্রতিষ্ঠানকে আধুনিকায়ন করছে এবং দেশকে এগিয়ে নেওয়ার জন্য যা যা করা প্রয়োজন ঠিক তাই-ই করছেন। আলোচনা সভা শেষে এক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।