Opu Hasnat

আজ ৫ ফেব্রুয়ারী রবিবার ২০২৩,

ব্রেকিং নিউজ

দুর্গাপুরে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতা নেত্রকোনা

দুর্গাপুরে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতা

নেত্রকোনার দুর্গাপুরে আন্তঃস্কুল ও মাদ্রাসা পর্যায়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে শেখ কামাল এ্যাথলেটিকস প্রতিযোগিতা শুরু হয়েছে। বুধবার দুপুরে স্থানীয় এমকেসিএম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন ইভেন্টের এ প্রতিযোগিতা উদ্বোধন করা হয়।  

উপজেলা প্রশাসনের আয়োজনে শিক্ষার্থীদের জন্য দৌড়, হাই জাম্প, লং জাম্প, ট্রিপল জাম্প প্রতিযোগিতার আয়োজন করা হয়। উক্ত খেলা উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার (ভারঃ) ও সহকারি কমিশনার (ভুমি) মো. আরিফুল ইসলাম। এ সময় অন্যদের মধ্যে বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, আব্দুল ওয়াহেদ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ওসমান গণি তালুকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মেহের উল্লাহ, যুবলীগ সভাপতি আব্দুল হান্নান, একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন সহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক, স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন। 

খেলা পুর্ব আলোচনায় বক্তারা বলেন, ১৯৭৪ সালে বাংলাদেশে সর্বশেষ এমন বৃহত্তর পরিসরে দেশব্যাপী এ্যাথলেটিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছিলো। দীর্ঘ প্রায় ৪৮ বছর পর বর্তমান সরকার আবারো তৃণমূল পর্যায়ে অ্যাথলেটিক প্রতিযোগিতা শুরু করেছে। সরকারের এই সফলতা বাস্তবায়নে সকলকে এগিয়ে আসার আহাবান জানানো হয়। ইউনিয়ন, উপজেলা, জেলা ও জাতীয় পর্যায়ে ক্রমান্বয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।