Opu Hasnat

আজ ৫ ফেব্রুয়ারী রবিবার ২০২৩,

ব্রেকিং নিউজ

বায়োস্কোপ অরিজিনাল ওয়েব সিরিজ ‘কাবাডি’ নিয়ে প্রথমবারের মতো ওটিটি’তে ডিপজল বিনোদন

বায়োস্কোপ অরিজিনাল ওয়েব সিরিজ ‘কাবাডি’ নিয়ে প্রথমবারের মতো ওটিটি’তে ডিপজল

স্ক্রিনে কোন অভিনেতার উপস্থিতি আপনার হাসির খোরাক জোগায়, আবার একইসাথে তার ভিলেন চরিত্র আপনাকে ভয়ে হিম করে দেয়? নিশ্চিতভাবেই বলা যায়, এ প্রশ্নের উত্তরের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয় না। প্রথমেই যার নাম মনে আসে, সে ডিপজল। বাংলা সিনেমায় ভয় জাগানিয়া ও হাস্যরসাত্মক সংলাপের কারণে তিনি অত্যন্ত জনপ্রিয়। অভিনয় থেকে বেশ অনেকদিনের বিরতি নেয়ার পর দর্শকদের আবারও আগের মতো আনন্দ দিতে অভিনয়ে ফিরছেন ডিপজল। সেই আগের মতো তেজস্বী রূপে, মজার সব সংলাপ নিয়ে। প্রথমবারের মতো ওটিটিতে আসছেন এই অভিনেতা। 

কাবাডি ওয়েব সিরিজের মাধ্যমে অভিনয়ে বিরতি ভেঙে ওটিটি’তে ফিরছেন ডিপজল। দেশের অন্যতম জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম বায়োস্কোপে দর্শকরা উপভোগ করতে পারবেন নতুন রূপের ডিপজলকে।  

এর মাধ্যমেই আভাস পাওয়া যাচ্ছে এ সিরিজ দর্শকদের জন্য হতে যাচ্ছে এ ব্যস্ত সময়ের কমিক রিলিফ। এ ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয়েছে চার বন্ধুকে নিয়ে। জামান শাওন, খায়রুল বাশার, তামিম মৃধা ও সাফিন আহমেদ – এ চার বন্ধু উদ্যোক্তা হওয়ার পথে নানা প্রতিবন্ধকতার সম্মুখীন হয়। এরপর ঘটনার পরিক্রমনায়, তারা জ্যাকপট লাভ করে। এরপর তাদের সাথে দেখা হয় মিশা সওদাগর ও ডিপজলের –  শুরু হয় সোনার হরিণের খোঁজে তাদের অসম্ভব যাত্রা। ওয়েব সিরিজটির গল্পকে আরও জমিয়ে দিতে ‘কাবাডি’তে আরও অভিনয় করেছেন ইন্টারনেট সেনসেশন ডানা, ইশরাত জাহীন ও মোর্শেদ মিশু।                                

রুবায়েত মাহমুদের পরিচালনায় সিরিজটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১০ জানুয়ারী। এ সম্পর্কে আরও জানতে ঘুরে আসুন বায়োস্কোপে।