Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

পাইকগাছায় মহান বিজয় দিবস পালিত খুলনা

পাইকগাছায় মহান বিজয় দিবস পালিত

পাইকগাছায় মহান বিজয় দিবসে শুক্রবার সূর্যদয়ের সাথে সাথে পাইকগাছা স্মৃতি সৌধে পুস্প মাল্য প্রদান করেন সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু। উপজেলা প্রসাশনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, উপজেলা পরিষদের পক্ষ থেকে চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু ও ভাইস-চেয়ারম্যান শিহাব উদ্দিন ফিরোজ বুলু, মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগমের নেতৃত্বে মুক্তিযোদ্ধারা, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, পাইকগাছা থানার পক্ষে ওসি জিয়াউর রহমান, পাইকগাছা প্রেসক্লাবের পক্ষ থেকে সভাপতি এডঃ এফ এম এ রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু ও সম্পাদক শেখ কামরুল হাসান টিপু পূষ্প মাল্য প্রদান করেন। 

তার পর পূষ্প মাল্য প্রদান করেন লোনা পানি কেন্দ্র, পাইকগাছা সরকারী কলেজ, পাইকগাছা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, পাইকগাছা সরকারী উচ্চ বিদ্যালয়, ফসিয়ার রহমান মহিলা কলেজ,বি এন পি , কমিউনিস্ট পার্টি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান , সামাজিক সংগঠন। 

সকাল ৮ পাইকগাছা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ, খেলা ধুলা ও পুরস্কার বিতরণ করা হয় । অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এমপি আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু । বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, মেয়র সেলিম জাহাঙ্গীর প্রমূখ।