Opu Hasnat

আজ ৫ ফেব্রুয়ারী রবিবার ২০২৩,

ব্রেকিং নিউজ

সুনামগঞ্জে দুইদিন ব্যাপী ঐতিহ্যবাহী কুস্তি খেলার উদ্বোধন

একটি গোষ্ঠি জনগনের মধ্যে বিভ্রান্ত ছড়ানোর অপচেষ্টা করছে : পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জ

একটি গোষ্ঠি জনগনের মধ্যে বিভ্রান্ত ছড়ানোর অপচেষ্টা করছে : পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেছেন, দেশে রেমিটেন্স রেড়েছে, এক্রপোর্ট ও বেড়ে যাচ্ছে, ধীরে ধীরে পা টিপে টিপে দেশের অর্থনীতি আবার আগের জায়গায়তে এসে যাবে। হয়তো আগামী বছরের এপ্রিল মার্চ মাস নাগাদ পুরোপুরি স্বাভাবিক হয়ে যাবে। ব্যাংকে নাকি চেক রিপোজ হয়ে যাচ্ছে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মন্ত্রী চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, কোন ব্যাংকের কোন শাখায় চেক রিপোজ হয়ে যাচ্ছে আমাদেরকে বলেন। তিনি বলেন একটি গোষ্ঠি যারা নানাভাবে গুজব ছড়িয়ে দেশের মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে দেশ শ্রীলংঙ্কা হয়ে গেল এই হয়ে গেল ঐ হয়ে গেল একটা ও ধরে না।  মান্নান আরো বলেন, গাঁও দেশে একটি কথা আছে ডুবন্ত মানুষ কলকুটায় ধরে বাচঁতে চায়। বাংলাদেশের মানুষ এখন শান্তি চায়,উন্নয়ন চায়,সবার আগে তারা উন্নয়ন চায় এবং ইতিমধ্যে উন্নয়ন তারা পেয়ে গেছে বলে তিনি দাবী করেন। 

তিনি বলেন, জনগন এখন আর বিদ্যুৎ বন্ধ করতে চায় না তারা এখন বড় বড় সড়ক চায়। তাার ভাল খাবার চায় ভাল স্কুল কলেজ ও হাসপাতাল চায়। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমরা পারব জনগনের দাবী পূরণ করতে এটা ইতিমধ্যে প্রমানিত হয়ে গেছে। আমাদের দেশের জনগন সুবিচার করবেন এই সরকারের উন্নয়ন কর্মকান্ড দিয়ে এবং এই সরকার বাকি কাজগুলো সমাপ্ত করতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। 

তিনি শনিবার দুপুরে সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শহরের স্টেডিয়ামে দুইদিনব্যাপী ঐতিহ্যবাহী কুস্তি খেলার উদ্বোধন পরবর্তী সাংবাদিকদের প্রশ্নে জবাবে পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এসব কথা বলেন। 

খেলায় জেলার ৬টি উপজেলার কুস্তিগীরি দল অংশগ্রহন করেন।  এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: জাহাঙ্গীর হোসেন, খেলা আয়োজক কমিটির আহবায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো: জাকির হোসেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আবুল কালাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক দেওয়ান এমদাম রেজা চৌধুরী, মন্ত্রীর রাজনৈতিক সচিব ও শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. হাসনাত হোসাইন ও ইশতেয়াক আহমদ শামীম প্রমুখ।