Opu Hasnat

আজ ১০ ডিসেম্বর শনিবার ২০২২,

মোরেলনঞ্জে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা শুরু বাগেরহাট

মোরেলনঞ্জে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা শুরু

বাগেরহাটের মোরেলগঞ্জে "বিদ্যুত ও পানির অপচয় রোধ" এর স্লোগানকে সামনে নিয়ে  উপজলোয় শুরু হয়েছ মোরেলগঞ্জে ৪৪ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিজ্ঞান মেলা শুরু হয়েছে।

মোরেলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের বিজ্ঞান শিক্ষা কার্যক্রমের আওতায় উপজেলা চত্বরে সোমবার (২১ নভেম্বর) সকাল ১০ টায়  ফিতা কেটে ও বেলুন উড়িয়ে এ মেলার উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট-৪ আসন এর সংসদ সদস্য এডভোকেট আমিরুল আলম মিলন । এর আগে একটি রেলী উপজলো পরিষদ চত্বর প্রদক্ষিণ করে। মেলায় বিভিন্ন সরকারী বে-সরকারী শিক্ষাপ্রতিষ্ঠান সমূহের বিভিন্ন ডিজিটাল উদ্ভাবনী নিয়ে ১৮টি ষ্টল খোলা হয়েছ। 

উপজেলা পরিষদ চেয়াম্যান আলহাজ্ব এডভোকেট শাহ-ই-আলম বাচ্চু এর  সভাপতিত্বে, বক্তাব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  মো.আব্দুল মালেক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ. জিয়াদ হাসান,, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ. জালাল উদ্দীন,  উপজেলা কৃষি অফিসার আকাশ বৈরাগী প্রমূখ। এসময় স্হানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক এবং উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিস্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

এই বিভাগের অন্যান্য খবর