Opu Hasnat

আজ ২৮ নভেম্বর সোমবার ২০২২,

সেরা রাইডারদের পুরস্কৃত করল ফুডপ্যান্ডা অর্থ-বাণিজ্য

সেরা রাইডারদের পুরস্কৃত করল ফুডপ্যান্ডা

দেশের জনপ্রিয় অনলাইন ফুড এবং গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম, ফুডপ্যান্ডা বাংলাদেশ লিমিটেড গ্রাহকদের  অর্ডার ডেলিভারি ক্ষেত্রে সর্বোচ্চ স্কোর করা শীর্ষ রাইডারদের পুরস্কৃত করেছে।

সম্প্রতি, রাজধানীতে প্রতিষ্ঠানটির  হেড অফিসে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ ক্যাম্পেইনের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। ঈদের ছুটি চলাকালীন রাইডারদের অনুপ্রাণিত ও অতিরিক্ত উপার্জনের সুযোগ করে দিতে গত জুলাই মাসে ‘ঈদ বোনানজা’ শীর্ষক এক ক্যাম্পেইন চালু করে ফুডপ্যান্ডা।

ফুডপ্যান্ডা বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে খন্দকার আন্দালিব হাসান মাসনুন ডিরেক্টর (অপারেশন্স), জামাল ইউসুফ জুবেরি  ডিরেক্টর (ফাইন্যান্স), গাজী তাওহীদ আহমেদ, হেড অফ কর্পোরেট অ্যাফেয়ার্স এন্ড মিডিয়া রিলেশনস এবং মোহাম্মদ তাবরেজ খান, হেড অফ লজিস্টিকস বিজয়ী রাইডারদের হাতে পুরস্কার তুলে দেন। 

গত পহেলা জুলাই শুরু হওয়া এ ক্যাম্পেইনটি চলে ১৬ জুলাই পর্যন্ত। এ ক্যাম্পেইনে ৮ হাজারেরও বেশি রাইডার অংশগ্রহণ করেন। অংশগ্রহণকারীদের মধ্য থেকে ৮৮ জন এ ক্যাম্পেইনের বিজয়ী হিসেবে নির্বাচিত হয়। এর মধ্যে রাজধানী ঢাকার ৯টি জোন (অঞ্চল) থেকে ৭২ জন, চট্টগ্রাম থেকে ৮ জন  ও নারায়নগঞ্জ থেকে ৮ জন রাইডারকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শীর্ষ ৩৩ জন রাইডারকে (জোন ভিত্তিক) পুরস্কার হিসেবে মোবাইল ফোন এবং ৫৫ জন রাইডারকে (জোন ভিত্তিক) সাইকেল প্রদান করা হয়। এ ক্যাম্পেইনে সর্বোচ্চ নম্বরপ্রাপ্ত রাইডার মোহাম্মাদ সবুজ ইসলাম কে  পুরস্কার হিসেবে মোটরবাইক দেয়া হয়। ক্যাম্পেইনের গিফট পার্টনার হিসেবে রয়েছে দুরন্ত, টিভিএস ও সুমাশ টেক। 

এ প্রসঙ্গে ফুডপ্যান্ডা বাংলাদেশের ডিরেক্টর (অপারেশন্স) খন্দকার আন্দালিব হাসান মাসনুন বলেন, “আমরা রাইডারদের ইচ্ছানুযায়ী তাদের পছন্দমতো জায়গায় কাজ করার সুযোগ দিয়ে থাকি। পাশাপাশি, তারা কাজের ক্ষেত্রেও স্বাধীনতা পায়। রাইডারদের অনুপ্রাণিত করতে আমরা বিভিন্ন সময় নানা ধরনের উদ্যোগ গ্রহণ করি। রাইডারদের জন্য ‘ঈদ বোনাঞ্জা’ ক্যাম্পেইনটি এ উদ্যোগেরই অংশ। আমরা বিশ্বাস করি, এ ধরনের আয়োজন রাইডারদের কাজের ক্ষেত্রে আরো বেশি অনুপ্রাণিত করবে। এ ক্যাম্পেইনের সকল বিজয়ী ও অংশগ্রহণকারীদের আমি ধন্যবাদ জানাই।”