Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

সুনামগঞ্জের ক্যান্সার আক্রান্ত বিকাশ দাস বাঁচতে চায় সুনামগঞ্জ

সুনামগঞ্জের ক্যান্সার আক্রান্ত বিকাশ দাস বাঁচতে চায়

দিনমুজুর বিকাশ চন্দ্র দাস গত প্রায় পাচঁবছর ধরে দূরারোগ্যব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে অর্থের অভাবে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। তিনি সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের টাইলা গ্রামের বরদা চন্দ্র দাস ও রেখা রানী দাসের দুই ছেলের মধ্য তিনি বড়। বিকাশ বিবাহিত জীবনে নিঃসন্তান। পিতামাতা ভাই ও ভাইয়ের সন্তানদের অভাব আর অনটনের সংসারে দিনমুজুরের কামকাজ করে সংসার চালালেও গত ২০১৮ সালে হঠাৎ ডান পা আস্তে আস্তে মোটা হতে থাকে এবং কোমড় থেকে পুরো পায়ে শুরু হয় ব্যাথা। তিনি তার সহায় সম্বল ভিটেবাড়ি বিক্রি করে তাৎক্ষনিক সিলেটে অর্থোপ্রেডিক্স সার্জারী বিভাগের চিকিৎসক ডা. সুমন মল্লিকের স্মরনাপন্ন হলে তার মাধ্যমে অপারেশন করা হলে ও কোন ফল মিলেনি। পরবর্তীতে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসার জন্য গেলে চিকিৎসা ব্যয় পাচঁ লাখ টাকার প্রয়োজন হয়। বিকাশ এত টাকা জোগাড় করতে না পেরে বর্তমানে টাইলা গ্রামে অন্যর বাড়িতে অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছেন। 

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় বাচঁতে চান, তাছাড়া সমাজে অনেক বৃত্তবানরা আছেন, যাদের সহযোগিতায় বিকাশ চন্দ্র দাস নতুন করে বাচাঁর স্বপ্ন দেখছেন। তাকে সহযোগিতা করতে সরকার ও সমাজের বৃত্তবানদের প্রতি তার ও তার পরিবারের সদস্যদের আকুতি সবাই মিলে একটু সহায়তা করলে পাচঁলাখ টাকা পেলেই সে চিকিৎসার মাধ্যমে সুস্থ হওয়া সম্ভব।

তাকে সাহায্য পাঠনোর ঠিকানা বিকাশ চন্দ্র দাস, সহধর্মিনী রুজি রানী দাস। তাদের নিজের বিকাশ নম্বরে যোগাযোগ করে টাকা পাঠাতে পারেন। বিকাশ নম্বর-০১৭০৯-৭৫৪১৭০।

এই বিভাগের অন্যান্য খবর