Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

আজ ৩০ অক্টোবর ২০২২, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ৩০ অক্টোবর ২০২২, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : প্রেমের ক্ষেত্রে বাইরের কোনও লোকের সঙ্গে বিবাদ হতে পারে। রক্তচাপ বৃদ্ধি।কর্মস্থলে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। খারাপ কোনও চিন্তার কারণে মনঃকষ্ট। লটারি প্রাপ্তির যোগ। কোনও ক্ষতি হওয়া থেকে রক্ষা পাবেন। ব্যবসায় বিবাদ থেকে সাবধান থাকা দরকার। প্রতিবেশীর জন্য অশান্তি বাড়তে পারে। পিতার শরীরের নিয়ে চাপ বাড়তে পারে। 

বৃষ : কোনও আত্মীয়র সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। চাকরির স্থানে কিছু বাড়তি আয় হতে পারে। পিতা-মাতার চিকিৎসার খরচ বাড়তে পারে। আজ কোনও শুভ কিছু ঘটতে পারে। শরীরে ব্যথা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। বন্ধুর দ্বারা বিপদ থেকে উদ্ধার। স্ত্রীর সঙ্গে অপর ব্যক্তিকে নিয়ে অশান্তি।

মিথুন : বিদেশে বাসরত ব্যক্তিদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। সাহসী কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনঃকষ্ট। পড়াশোনায় শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। সকালের দিকে রাস্তাঘাটে অচেনা লোকের সঙ্গে বিবাদ। কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। প্রেমে প্রতারিত হতে পারেন। কর্মস্থানে সুনাম বৃদ্ধি। ব্যবসা খুব একটা মনের মতো হবে না। 

কর্কট : একাধিক পথে উপায় করতে গিয়ে পুলিশের ঝামেলা। কাজের ব্যাপারে উদ্বেগ দেখা দিতে পারে। খেলাধুলায় পুরস্কার পেতে পারেন। অহেতুক ক্রোধ বৃদ্ধি। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মনখারাপ। ব্যবসায় দিকে খরচ বাড়তে পারে। কোনও মহিলার জন্য কিছু অর্থ নষ্ট। ব্যবসার ক্ষেত্র শুভ। 

সিংহ : নিজের বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার। প্রেমের কারণে আনন্দ বৃদ্ধি। চিকিৎসার খরচ বাড়তে পারে। সন্তানের জন্য দুশ্চিন্তা। সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। দাম্পত্য জীবনে কোনও ছোট কারণে বিবাদ হতে পারে। অর্থভাগ্য ভাল নয়। বাড়তি কিছু খরচ হতে পারে। 

কন্যা : সবথেকে বিশ্বস্ত মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। উচ্চ পদের কোনও চাকরির খোঁজ আসতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তি। সকাল থেকে মানসিক দিক খুব একটা ভাল থাকবে না। পুরনো কোনও শত্রু নতুন করে ক্ষতি করতে পারে। সংসারে একটু অশান্তির যোগ দেখা যাচ্ছে। টিউমার-জাতীয় কোনও রোগ বাড়তে পারে। প্রেমের ক্ষেত্রে চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। 

তুলা : বিপদে আত্মরক্ষা করতে হবে। শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। ব্যবসায় অহেতুক খরচ হতে পারে। পায়ের নীচে আঘাত লাগতে পারে। সঙ্গীতশিল্পীদের অনেক দূরে এগোনোর সময়। সংসারে সুখ-স্বাচ্ছন্দ্য ফিরে আসতে বিলম্ব। পরিস্থিতি বুঝে খরচ করুন। সংসারে কোনও দায়িত্ব থাকলে দ্রুত সেরে ফেলুন। দৈনন্দিন কাজে অনীহা দেখা দিতে পারে। মায়ের ব্যাপারে উদ্বেগ থাকবে। স্ত্রীর সঙ্গে ভ্রমণে শান্তি লাভ। বন্ধুর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ।

বৃশ্চিক : ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। নতুন কাজের পরিকল্পনা সফল হতে পারে। আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন, যা দেখে আপনার মাথাগরম হতে পারে। নিজেকে নিয়ে গর্ববোধ হবে। যন্ত্রণায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন গৃহনির্মাণের পরিকল্পনা। কোনও উচ্চপদস্থ ব্যক্তির সহায়তায় সম্মান বৃদ্ধি। পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। দাম্পত্য বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি। সংসারের খরচ নিয়ে স্বামীর সঙ্গে বিবাদ। ব্যবসায় সময় মধ্যম। দুপুরের পরে ব্যবসায় চাপ আসতে পারে। 

ধনু : কারও উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা। বাড়িতে আত্মীয় সমাগম। প্রেমে জটিলতা সৃষ্টি হতে পারে। নিকট কারও জন্য মনঃকষ্ট। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জনের যোগ আছে। সব কাজেই কমবেশি সাফল্য পাবেন। স্ত্রীর উৎসাহে ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন। বিভিন্ন শারীরিক সমস্যায় কাজের ব্যাঘাত। লেখাপড়ায় সন্তানের আগ্রহ থাকবে। ব্যবসার জন্য একটু চিন্তা বাড়তে পারে।

মকর : আজ কোনও কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। সপরিবার ভ্রমণের আলোচনা বন্ধ হতে পারে। চিকিৎসার ব্যাপারে খরচ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদ থেকে সাবধান।  প্রতিবেশীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত কাজের চাপের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। ইচ্ছাপূরণ হতে পারে। মাত্রাছাড়া ক্রোধ বিপদ ঘটাতে পরে। স্ত্রীর সঙ্গে গৃহনির্মাণের জন্য আলোচনা। প্রেমের জন্য দিনটি ভাল হতে পারে। 

কুম্ভ : বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার। প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান। গৃহনির্মাণের জন্য অর্থ খরচ। সকাল থেকে কর্মস্থান নিয়ে একটু চিন্তা মাথায় থাকতে পারে। ব্যবসা ভাল চললেও সঞ্চয়ভাগ্য খুব একটা ভাল নয়। ভাল কাজের জন্য সুনাম পাওয়ায় আনন্দ। চাকরির জন্য কোনও বন্ধুর সঙ্গে আলোচনা। রক্তচাপ নিয়ে চিন্তা। দূরে ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা হতে পারে। 

মীন : সকালের দিকে বন্ধুদের থেকে একটু সাবধান থাকুন। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানের ব্যাপারে দুশ্চিন্তা। লোকের সঙ্গে একটু ভাল ব্যবহার করুন, বিবাদ ঘটতে পারে। গোপন কোনও রোগ বাড়তে পারে। ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণমুক্তির সুযোগ। কাজে কোনও ভুল হওয়ার সম্ভাবনা। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর অসুস্থ হতে পারে। বাড়তি কোনও কাজের জন্য সময় নষ্ট।