Opu Hasnat

আজ ২৮ নভেম্বর সোমবার ২০২২,

সিরাজগঞ্জে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

সিরাজগঞ্জে গলায় ওড়না পেচিয়ে মার্জিয়া খাতুন (২৫) নামের একজনকে হত্যা করেছে তার পাষন্ড স্বামী। বুধবার ভোর রাতে সদর উপজেলার চন্ডিদাসগাতি গ্রামে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে। এ ঘটনার পর স্থানীয়রা ওই স্বামীকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন। আহসান উল্লাহ (৩০) চন্ডিদাসগাতি গ্রামের মৃত আব্দুল হাই এর ছেলে। নিহত মার্জিয়া খাতুনের সংসারে ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে। 
 
পরিবারের বরাত দিয়ে (ওসি) হুমায়ুন কবির বলেন, অভিযুক্ত আহসান উল্লাহ আজ ভোর রাতে সহবাস করতে চাইলে স্ত্রী মার্জিয়া খাতুন রাজি হয়নি। এ নিয়ে ঝগড়ার এক পর্যায়ে নিজ ঘরের মধ্যে গলায় ওড়না পেচিয়ে মার্জিনাকে হত্যা করা হয়। 

বিষয়টি পরিবার ও স্থানীয়রা জানার পর আহসান উল্লাহকে আটকে রেখে থানায় খবর দেয়। খবর পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য  জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

একই সঙ্গে আহসান উল্লাহকে আটক করে থানায় আনা হয়। অভিযুক্ত আহসান উল্লাহ প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা অকপটে স্বীকার করেছেন। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।